২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

মতলবে পুলিশে অভিযানে ৪ কেজি গাজা সহ দুই নারী মাদক কারবারি আটক

  সমকালনিউজ২৪

কাজী নজরুল ইসলাম,চাঁদপুরঃ

চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশের অভিযানে ৪ কেজি গাঁজাসহ দুই জন নারী মাদক কারবারি আটক | বুধবার গভীর রাতে উপজেলার দক্ষিণ উদ্দমদী গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো ফাতেমা বেগম ( ৩৬) কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার রাজাপুর গ্রামের মোঃ দুলাল মিয়ার স্ত্রী ও রোজিনা বেগম একই গ্রামের মোঃ জুবায়ের মিয়ার স্ত্রী |

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওসি মোঃ মহিউদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে মাদক বিরোধী অভিযান চালান মতলব উত্তর থানার এসআই (নিঃ) মোঃ আবু হানিফ, এসআই মোঃ মিজানুর রহমান-২, এএসআই (নিঃ) শাহাদাৎ হোসেন পাটোয়ারী ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালানা করে উপজেলার দক্ষিণ উদমদী গ্রামস্থ ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন এর বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে আসামীদের আটক করা হয়। পরে তাদের সাথে থাকা চার কেজি গাঁজা জব্দ করে পুলিশ।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি ) মোঃ মহিউদ্দিন বলেন, আটককৃত আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করে | মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে। যাকেই মাদকের সাথে যুক্ত পাওয়া যাবে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে