১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

মতলবে মসজিদের ইমামের কক্ষে ৩ শিশু মৃ’ত্যুর রহস্য উদঘাটনে সিআইডি’র ঘটনাস্থল পরিদর্শন

 কাজী নজরুল ইসলাম,চাঁদপুর, সমকালনিউজ২৪

চাঁদপুরের মতলব দক্ষিণে মসজিদের ইমামের কক্ষে এক সংগে ৩ মাদ্রাসা পড়ুয়া শিশুর রহস্যজনক মৃ’ত্যুর ঘটনায় আজ ৩১ আগস্ট শনিবার ভোরে ঢাকা থেকে সিআইডির পৃথক দুটি দল ঘটনাস্থল পরিদর্শন ও পর্যবেক্ষণ এবং আলামত সংগ্রহ করেছে।

এছাড়া থানা ও জেলা পুলিশ এবং পুলিশ বুরো ইনভেষ্টিগেশন (পিবিআই), গোয়েন্দা পুলিশ (ডিবি) কয়েক দফায় ঘটনাস্থল পরিদর্শন করে পার্শ্ববর্তী বিভিন্ন লোকজনদের সঙ্গে কথা বলেছেন। মসজিদের ইমামের কক্ষে ইমামের পুত্রসহ অপর মাদ্রাসা পড়ুয়া শিশুদের রহস্যজনক মৃ’ত্যুর ঘটনায় ৩০ আগষ্ট শুক্রবার ওই দিন রাতেই মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার আইচ বাদী হয়ে মা’মলা দায়ের করেছেন।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার আইচ জানান, আজ সকালে তিন শিশুর ম’য়না ত’দন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে। রহস্য উদঘাটনে সিআইডি, পুলিশের রাসায়নিক পরীক্ষার উর্ধ্বতন ত’দন্ত দল কাজ করছে। দ্রুত মৃ’ত্যুর রহস্য উদঘাটনে ত’দন্ত টিম কাজ করছে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে