১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
খাবারের সন্ধানে সুন্দরবনের ২ হরিণ পাথরঘাটায় দুর্গাপুরে মুজিবনগর দিবস পালিত দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা

মতলব প্রেসক্লাবের উদ্যোগে নিম্ন মধ্যবৃত্তদের মধ্যে ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরণ

  সমকালনিউজ২৪

কাজী নজরুল ইসলাম,চাঁদপুর ::

করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে ও মোকাবেলায় প্রধানমন্ত্রীর নির্দেশনায় চাঁদপুরের মতলব দক্ষিণে প্রেসক্লাবের উদ্যোগে এই প্রথম অসহায় দিনমজুর নিম্ন আয়ের নারী-পুরুষের মাঝে ঘরে ঘরে খাদ্য দ্রব্য বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত।

শুক্রবার ৩রা এপ্রিল বেলা ১২টা থেকে বিকাল পর্যন্ত এই খাদ্য সামগ্রী অর্ধ শতাধিক পরিবারের মাঝে বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারকে চাল, ডাল, তেল, পেয়াজ, চিরা, হলুদ, মরিচসহ করুনা সুরক্ষা সামগ্রী প্রেসক্লাবের সদস্যরা বাড়ী বাড়ী গিয়ে পৌছে দেন।

এ সময় প্রেসক্লাবের উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন, প্রেসক্লাবের সভাপতি রোকনুজ্জামান রোকন, সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিনসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মতলব প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, আমাদের এ প্রেসক্লাবের মাধ্যমে সমাজে বৃত্তবান ও ব্যবসায়ীদের সহযোগিতায় ২ শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা প্রদানের লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছি। যার মধ্যে আজ প্রথম দিনে অর্ধশতাধিক পরিবারকে এই খাদ্য দ্রব্য দেওয়া হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে