১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

মতলব প্রেসক্লাবের নতুন কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন

  সমকালনিউজ২৪

জাতীয় অনলাইন পোর্টাল সমকাল নিউজ২৪ ডট কম এর পক্ষে চাঁদপুরের মতলব প্রেসক্লাবে নতুন কমিটির সভাপতি মোহাম্মদ আকতার হোসেন ( দৈনিক ইত্তেফাক) ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহফুজ মল্লিক ( দৈনিক ইলশেপাড়) কে বাংলাদেশ সাংবাদিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সম্মানিত সদস্য, জাতীয় অনলাইন পোর্টাল সমকাল নিউজ২৪ ডট কম ও দৈনিক রূপসী বাংলা চাঁদপুর জেলা প্রতিনিধি কাজী নজরুল ইসলাম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য যে, গত ৬ ই জানুয়ারী শুক্রবার সকালে মতলব প্রেস ক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক ও সাংবাদিক মুহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি সাধারণ সম্পাদক সহ সিনিয়র সাংবাদিকদের উপস্থিতিতে সর্বসম্মতি ক্রমে মতলব প্রেসক্লাবের ঘোষিত দুইটি কমিটির মধ্যে ২০২৩ সালের ৬ জানুয়ারি থেকে ৩০ শে জুন পর্যন্ত মোঃ আকতার হোসেন সভাপতি ও মাহফুজ মল্লিক সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন এবং জুলাই ২০২৩ থেকে ৩১শে ডিসেম্বর পর্যন্ত নিমাই চন্দ্র ঘোষ সভাপতি ও রেদোয়ান আহমদ জাকির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন।

এ ছাড়াও এ সময় সর্বসম্মতিক্রমে প্রেসক্লাবের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যেও বেশ কয়েকটি সিদ্ধান্ত গৃহীত হয়।

এ দিকে মতলব প্রেসক্লাবসহ সকল কর্মরত সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেছেন নতুন কমিটির সভাপতি মোহাম্মদ আকতার হোসেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে