১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

মধুপুরে ইউপি নির্বাচনে উপ-নির্বাচনের ভোট গ্রহন সম্পন্ন।

 টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

টাঙ্গাইলের মধুপুরের মির্জাবাড়ী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের পুরুষ ইউপি সদস্য সিদ্দিকুর রহমানের মৃত্যুতে ওয়ার্ডের আসনটি শূন্য হয়। সেই শূন্য আসনের ভোট গ্রহন চলছে আজ।

বুধবার(২ নভেম্বর২২)ইং সকাল ৮ টা থেকে মির্জাবাড়ী ইউনিয়নের ব্রাক্ষণবাড়ী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে শুরু হয় ভোট গ্রহন চলে বিকাল ৪ টা পর্যন্ত। সকাল দিকে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বেড়ে যায়। তবে পুরুষ ভোটারের চাইতে মহিলা ভোটার সংখ্যা ও উপস্থিতিও ছিলো চখে পড়ার মত।

ভোট কেন্দ্রে নাতির কোলে চড়ে ভোট দিতে আসা ৮৫ বছর বয়সী বাক্ষণ বাড়ী এলাকার বাসিন্ধা আজর আলী বলেন,‘বাবা হাটা চলা করতে পারিনা তার পরেও ভোট দিবার আইছি, বাপের জীবনেও মেশিনে ভোট দেই নাই বাবা, আজক্য মেশিনে ভোট দিছি ভালাই নাগলো’ খুশি হয়ছি মেশিনে ভোট দিয়া’

নির্বাচনের ভোট কেন্দ্রে দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার রথীন্দ্রনাথ জানান, নির্বাচন কে সুষ্ঠ ও শান্তিপূর্ণ করতে পুলিশের পাশাপাশি আনসার সদস্য নিয়োজিত করা হয়েছে। এই ওয়ার্ডে মোট ভোটার ৩ হাজার ৪’শ ৪৯ জন। এই নির্বাচনে উক্ত ওয়ার্ডে ইউপি সদস্য পদে তিন জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করেন।

এরমধ্যে ভোট গ্রহণ হয় ২ হাজার ৫’শ ৪২ জন। এর মধ্যে তালা প্রতীতের মনিরুজ্জামান পেয়েছেন ৭’শ ৯৫ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্ধী মোরগ প্রতীকের প্রার্থী সাদিকুল ইসলাম ভূইয়া পেয়েছেন ৬’শ ৮ ভোট,অপর প্রতিদ্বন্ধী ঘুড়ি প্রতীকের প্রার্থী সুজন মিয়া ১ হাজার ১’শ ১৯ ভোট পেয়ে বে-সরকারীভাবে বিজয়ী হন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে