১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল মতলবে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ নববর্ষ উদযাপন দুর্গাপুরে বেড়াতে এসে নদীতে নিখোঁজ হলো তরুন অসহায়, দুস্থ ও প্রতিবন্ধি শিশুর মাঝে ঈদ উপহার বিতরণ...

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় র‌্যাবের অভিযানে ২,৫০০ কেজি ভারতীয় চিনিসহ ০১ জন চোরাকারবারী গ্রেফতার

 কামরুল হাসান,ময়মনসিংহঃ  সমকালনিউজ২৪

ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার বওলা গ্রামে ময়মনসিংহ র‌্যাব – ১৪ এর বিশেষ অভিযান পরিচালনা করে ২,৫০০ কেজি ভারতীয় চিনিসহ ০১ জন চোরাকারবারী সুমন শেখ (১৯) কে গ্রেফতার করেছে ।

০৩ জুন শনিবার আনুমানিক বিকাল ৫ টা ১৫ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে অধিনায়ক, র‌্যাব – ১৪ মহোদয়ের নির্দেশক্রমে একটি চৌকস আভিযানিক দল ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার বওলা গ্রামের মো. লিটন মিয়ার চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর তল্লাশি চালিয়ে ২,৫০০ কেজি ভারতীয় চিনি বোঝাই একটি পিক আপ ভ্যান সহ একজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামী সুমন শেখ বওলা গ্রামের। তার পিতার নাম আবু সিদ্দিক।

উক্ত পিকআপ ভ্যানে চোরাচালানের মাধ্যমে ভারতীয় চিনি অবৈধভাবে শুল্ক কর ফাঁকি দিয়ে বাংলাদেশে আমদানি করে বিক্রয়ের উদেশ্য বহন করছিল। ধৃত আসামীর দখল হতে ২,৫০০ কেজি ভারতীয় চিনি উদ্ধার করতঃ পিকআপ ভ্যান সহ জব্দ করে র‌্যাব – ১৪।

সিনিয়র সহকারী পরিচালক, অপারেশন ও মিডিয়া অফিসার মো. আনোয়ার হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের জানান, গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধান করে জানা যায় যে, ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে চোরাই পথে বিদেশী পণ্য শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে নিজ হেফাজতে রেখে বিক্রয় করে আসছিলো।

তিনি আরও জানান, শুল্ক ফাঁকি দিয়ে বিদেশী পণ্য আমদানির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত আছে এবং থাকবে।

ধৃত আসামীদ্বয়কে ময়মনসিংহ জেলার ফুলপুর থানায় হস্তান্তর করা হয়েছে ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ময়মনসিংহ বিভাগের সর্বশেষ
ময়মনসিংহ বিভাগের আলোচিত
ওপরে