২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

মহিলা বিষয়ক কর্মকর্তাকে ‘মাদার তেরেসা গুণীজন’ সম্মাননা পদকে মনোনীত

 এসএম রায়হান উদ্দীন,কোটচাঁদপুর, সমকালনিউজ২৪

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সী ফিরোজা সুলতানাকে সমাজসেবা ও মানব কল্যানে বিশেষ অবদানের জন্য ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মাদার তেরেসা গুণীজন সম্মাননা পদক-২০১৯ এর জন্য মনোনীত করা হয়েছে।

গোধূলী সাংস্কৃতিক একাডেমীর উদ্যোগে আগামী ২৭ আগষ্ট ২০১৯ তারিখে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে “১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে শোকাহত আগষ্ট স্মৃতিচারণ” শীর্ষক অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশ সুপ্রীম কোর্ট আপীল বিভাগের বিচারপতি ছিদ্দিকুর রহমান মিয়ার কাছ থেকে তিনি এই পদক গ্রহন করবেন।

এর আগে সংগঠনের উপদেষ্টা মন্ডলী ও জুড়িবোর্ড কর্তৃক প্রাথমিকভাবে সমাজ সেবা ও মানব কল্যাণে বিশেষ অবদানের জন্য গুণীজন হিসাবে তাকে মনোনীত করা হয়।

এদিকে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সী ফিরোজা সুলতানাকে এই সম্মাননা পদক প্রদানে মনোনীত করার জন্য বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কোটচাঁদপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজনীন সুলতানা সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝিনাইদহ বিভাগের আলোচিত
ওপরে