২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ডাকাতিয়া নদী থেকে বালু উত্তোলন ব্যবসায়ীকে ১ লাখ টাকা... সাপাহারে রহমতের বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় ছড়ার পানিই ভরসা পাহাড়ি জনগোষ্ঠীর বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি...

মাদকের বিরুদ্ধে সচেতনতা ও প্রতিরোধ গড়ে তুলতে হবে — চাঁদপুরে জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান

 কাজী নজরুল ইসলাম, চাঁদপুরঃ সমকালনিউজ২৪

জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান বলেছেন, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হলে মাদকের বিরুদ্ধে সচেতনতা ও প্রতিরোধ গড়ে তুলতে হবে। মাদক দ্রব্যের অপব্যবহার রোধে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে এবং মাদক বিরোধী প্রচারণা আরো জোড়ালো করতে হবে। সবচেয়ে বড় বিনিয়োগ হল আমাদের সন্তান। আমরা যা কিছু করি আমাদের সন্তানের জন্য। আমরা কখনোই চাইবো না আমাদের বড় বিনিয়োগটি সন্তানের জীবন নষ্ট হয়ে যাক।

বৃহস্পতিবার ১২ জানুয়ারি চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের আয়োজনে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় মাদকদ্রব্যের রোধকল্পে এক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন | মতলব দক্ষিন উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাস এর সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বি এইচ এম কবির আহমেদ।

স্বাগত বক্তব্য রাখেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর জেলার সহকারী পরিচালক মোঃ এমদাদুল ইসলাম মিঠুন। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সেটু কুমার বড়ুয়া, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইদুল ইসলাম, জেলা কৃষক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন প্রধান, মহিলা ভাইস – চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু, রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তি, জনপ্রতিনিধি এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানগণ এবং স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে