২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশন নতুন কমিটি গঠন

 কবির আল মাহমুদ, স্পেনঃ সমকালনিউজ২৪

স্পেনে অন্যতম আঞ্চলিক সংগঠন গাজীপুর এসোসিয়েশন ইন স্পেনের নতুন কমিটি গঠন করা হয়েছে। স্পেনের রাজধানী মাদ্রিদে বসবাসরত গাজীপুর এসোসিয়েশনের এক সাধারণ সভায় এসোসিয়েশনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে এই কমিটি ঘোষণা করা হয়।

রবিবার (১৪ নভেম্বর) স্পেনের রাজধানী মাদ্রিদের একটি অভিজাত রেস্টুরেন্টে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কমিউনিটি নেতা অসীম রিবেরু ক্রীস। ব্যাবসায়ী ও কমিউনিটি নেতা নূর মোহাম্মদ রিপনের সঞ্চালনায় আয়োজিত সভায় বক্তব্য দেন প্রবীণ কমিউনিটি নেতা কাজী দেলোয়ার হোসেন, মোঃ আহসান হাবীব, হাবীবুর রহমান মোড়ল, আরিফুল ইসলাম, মোবারক হোসেন, রাজীব আহমদ, আলামীন পাওলোয়ান, বাদল মিয়া প্রমুখ।

সভায় সকলের সম্মতিক্রমে গাজীপুর এসোসিয়েশন ইন স্পেনের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এতে নবগঠিত ঘোষিত আংশিক কমিটিতে কমিউনিটি নেতা অসীম রিবেরু ক্রীসকে সভাপতি, নূর মোহাম্মদ রিপনকে সাধারণ সম্পাদক এবং মোঃ আহসান হাবীবকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটি গঠন করা হয়। এই কমিটিকে আগামী এক মাসের মধ্যে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব প্রদান করা হয়।

সভাপতির বক্তব্যে অসীম রিবেরু ক্রীস উপস্থিত নেতৃবৃন্দকে জানান, কোরোনার দীর্ঘ লকডাউন পর স্পেনে বসবাসরত গাজীপুর জেলাবাসীকে একত্রিত করতে এবং সকল হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে প্রবাসে সবাই যেন মিলেমিশে থাকতে পারে, সে জন্যই তারা এই সভার আয়োজন করেছেন।

পরে নবগঠিত নারায়ণগঞ্জ জেলা এসোসিয়েশন ইন স্পেনের নব গঠিত কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপস্থিত গাজীপুর জেলাবাসী ও কমিউনিটি নেতৃবৃন্দরা এবং নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের সর্বশেষ
ওপরে