১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল মতলবে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ নববর্ষ উদযাপন দুর্গাপুরে বেড়াতে এসে নদীতে নিখোঁজ হলো তরুন

মানিকগঞ্জে অধিক দামে পেয়াজ বিক্রয়, তিন আড়ৎদার কে জরিমানা

  সমকালনিউজ২৪

জামিল বিশ্বাস,মানিকগঞ্জঃ

হঠাৎ পিয়াজের বাজার নিয়ন্ত্রনহীন হওয়ায় মানিকগঞ্জের জেলা প্রশাসক জনাব এস এম ফেরদৌস এর নির্দেশনায় ১৬ সেপ্টেম্বর সকাল ৬.০০ টা থেকে পেয়াজের পাইকারি আড়ৎ জাগীর, ভাটবাউর ও পৌর, বেউথা, বান্দুটিয়া ও দুধবাজারে ভোক্তা অধিকার মানিকগঞ্জ জেলায় অভিযান পরিচালিত করেন ভোক্তা অধিদপ্তরের সহকারি পারিচালক আসাদুজ্জামান রুমেল।

মূল্য তালিকা নির্ধারিত বাজার দরের চাইতে বেশি মূল্যে পেঁয়াজ বিক্রি শুরু করে অসাধু কিছু পাইকারি ব্যবসায়ী। যার প্রভাব পরে বিভিন্ন খুচরা বাজারে আর এতে পেঁয়াজের দাম বেড়ে যায় বলে জানান ভোক্তা অধিদপ্তরের সহকারি পারিচালক আসাদুজ্জামান রুমেল।

মূল্য তালিকা প্রদর্শন না করে ও অধিক দামে পেয়াজ বিক্রয় করার অপরাধে তিনজন আড়ৎদারকে মহাপরিচালক মহোদয় প্রদত্ত ক্ষমতা বলে ৫০০০ টাকা জরিমানা করা হয়।

মানিকগঞ্জ সদর উপজেলার পৌর বাজার, দুধবাজার, বেউথা বাজার, বান্দুটিয়া বাজার এবং পাইকারি ও খুচরা বাজারে বিক্রেতাদের মূল্য তালিকা প্রদর্শন করতে কঠোরভাবে সতর্ক করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে