২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

মাশরাফির মান রাখলেন না সাব্বির!

 খেলাধুলা ডেস্কঃ সমকালনিউজ২৪
মাশরাফির মান রাখলেন না সাব্বির!

শৃঙ্খলা ভঙ্গের দায়ে জাতীয় দল থেকে ছয়মাসের জন্য নিষিদ্ধ করা হয়েছিল সাব্বিরকে। কিন্তু সেই নিষেধাজ্ঞা না কাটতেই আবারো জাতীয় দলে ডাক পেলেন তিনি। নিষেধাজ্ঞা কমার আনুষ্ঠানিক ঘোষণা না আসলেও জাতীয় দলে তিনি। যার কারণ হিসেবে দেখানো হয়েছে মাশরাফির পছন্দ। তবে জাতীয় দলে ডাক পাওয়ার পরের ম্যাচেই ব্যর্থ সাব্বির। মাত্র ১ রান করে ফিরেছেন সাজঘরে।

 

আজ চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে টসে হেরে আগে ব্যাট করতে নামে সিলেট সিক্সার্স। এদিন সিলেটের হয়ে লিটন দাসের সঙ্গে ওপেনিংয়ে ব্যাট করতে ক্রিজে আসেন সাব্বির। দ্বিতীয় ওভারে আরাফাত সানির করা চতুর্থ বলটি তার প্যাডে আঘাত হানলে ফিল্ডাররা লেগ বিফোরের আবেদন করেন। আম্পায়ার তাতে সাড়া না দিলে রিভিউ নেয় রাজশাহী। তাতে দেখা যায় বল সরাসরি উইকেটে আঘাত হানছে। ফলে ফিল্ড আম্পায়ার সিদ্ধান্ত বদলে আঙুল তুলে সাব্বিরকে প্যাভিলিয়নে যেতে বলেন।

 

সাব্বির ৬ মাসের জন্য নিষিদ্ধ হওয়ায় ভালো একজন ফিনিশারের অভাবে ভুগছিল টাইগাররা। তাই ওয়ানডে অধিনায়ক মাশরাফির বিশেষ অনুরোধ এবং বিপিএল দিয়ে ফর্মে ফেরা সাব্বিরকে সুযোগ দেয়া হয়েছে বলে দাবি করেছিলেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

 

যদিও পরে গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে মাশরাফি সাফ জানিয়ে দেন, আমি সাব্বিরকে নেয়ার পক্ষে যুক্তি দিয়েছি, তাকে নেওয়া নির্বাচকদের ব্যাপার।

 

কিন্তু জাতীয় দলে সুযোগ পেয়ে নিজেকে কতটা মেলে ধরতে পারবেন সাব্বির? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সমর্থকদের মনে। আজ রাজশাহীর বিপক্ষে ১ রানে আউট হওয়ায় এমন প্রশ্ন টাইগার ভক্তদের মাঝে তাই জোরালো হয়ে উঠল।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খেলাধুলা বিভাগের সর্বশেষ
ওপরে