১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

মাশরাফি নয়, আজকের ম্যাচে বাংলাদেশের অধিনায়ক হচ্ছেন যিনি, দেখে নিন…

 খেলাধুলা ডেস্কঃ সমকালনিউজ২৪
মাশরাফি নয়, আজকের ম্যাচে বাংলাদেশের অধিনায়ক হচ্ছেন যিনি, দেখে নিন…

বিশ্বকাপ শুরুর আগে প্রথম প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের বিপক্ষে আজ বিকালে মাঠে নামছেন টাইগাররা। কার্ডিফের সোফিয়া গার্ডেনে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় পাকিস্তানের বিপক্ষে খেলতে নামবে মাশরাফি বাহিনী।

চলতি মাসেই আয়ারল্যান্ডে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে অংশগ্রহণের মধ্য দিয়ে বিশ্বকাপের প্রস্তুতি শুরু করেছে বাংলাদেশ।

বিশ্বকাপের আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এই দুটি প্রস্তুতি ম্যাচের একটিতে আজকে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।

বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার এই প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের সিনিয়র তারকাদের না খেলার সম্ভাবনা বেশি।

এরমধ্যে মাশরাফি ও সাকিবের না খেলা প্রায় নিশ্চিত। শঙ্কা রয়েছে সৌম্য, তামিম, ও রিয়াদের খেলা নিয়েও। সৌম্যর হালকা কিছু ব্যথা রয়েছে। তামিম ও রিয়াদ খেলবেন যেকোন একটি ম্যাচ।

তাই আজকের ম্যাচে যদি তামিম খেলেন তাহলে সৌম্য বিশ্রামে থাকবেন। আর যদি তামিম বিশ্রামে থাকেন তাহলে সৌম্য খেলবেন। সাথে ওপেনিংয়ে থাকছেন লিটন দাস।

এদিকে দলের দুই অধিনায়ক মাশরাফি ও সাকিব না থাকায় আজকে পাকিস্তানের বিপক্ষে অধিনায়ক হিসেবে দেখা যেতে পারে মেহেদী হাসান মিরাজকে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খেলাধুলা বিভাগের সর্বশেষ
ওপরে