২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

মির্জাগঞ্জে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকীতে বিভিন্ন মহলে জাতীয় শোক দিবস পালন

  সমকালনিউজ২৪

পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর মধ্যেদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীর শোক দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ শনিবার সূর্যদয়ের সাথে সাথে সরকারি ও আধা-সরকারি ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত করন,বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি, আলোচনা সভা, ইয়াতিমদের মধ্যে উন্নত মানের খাবার পরিবেশন,সকল মসজিদ ও মন্দিরে বিশেষ প্রার্থনা,সকল শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনা, চিত্রাংকন প্রতিযোগিতা,উপজেলা পরিষদের পিছনে বৃক্ষ রোপন,যুব ঋন বিতরন,দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সরোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আরাফাত হোসেন। উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের সমন্বয়ক মোঃ আল- আমীনের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি গাজী আতহার উদ্দিন আহম্মদ,সাধারন সম্পাদক মোঃ জসীম উদ্দীন জুয়েল, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ রাহায়ন-উজ্জামান,উপজেলা ভাইস চেয়ারম্যান ও ছাত্রলীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম জুয়েল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মোঃ আবুল বাসার নাশির এবং মির্জাগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম প্রমূখ। অনুষ্ঠান শেষে ২৪ জন বেকার যুব ও যুব মহিলাদের মধ্যে ১০ লক্ষ ৭০ হাজার টাকা যুব ঋনের চেক বিতরন ও অনলাইন ভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগীদের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

এ ছাড়াও উপজেলার ৬টি ইউনিয়নে আওয়ামীলীগ, যুবলীগ,শ্রমিকলীগ, ছাত্রলীগসহ এর অংগ সংগঠন পৃথক পৃথক ভাবে শোক দিবস পালন করে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে