২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

মির্জাপুরে পৃথক দুর্ঘটনায় প্রান ঝরলো ২ জনের আহত ১

 মো. মোজাম্মেল হক, টাঙ্গাইল প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

টাঙ্গাইলের মির্জাপুরে রেল লাইন ও আঞ্চলিক সড়কে পৃথক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) রাত ৩টা ও সকাল সাড়ে ৬টার দিকে এ দুটি দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, রাত তিনটার দিকে মির্জাপুর রেলরেস্টশনের পশ্চিম পার্শ্বে রেলক্রসিং এলাকায় এক অজ্ঞাত ব্যক্তি পারাপারের সময় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। তার নিথর দেহের টুকরো টুকরো অংশ রেল লাইনের বেশ কয়েকস্থানে খন্ড খন্ড পরে থাকতে দেখা যায়। দুর্ঘটনার পর দীর্ঘ সময় পার হলেও লাশটি উদ্ধার করতে বিলম্ব করে রেল পুলিশ। পরে লাশটি দুপুরের দিকে উদ্ধার করা হয়। মির্জাপুর রেলওয়ে স্টেশন মাস্টার কামরুল হাসান বলেন, লাশটি উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত পরিচয় শনাক্ত করা যায়নি।

অপরদিকে উপজেলার আনাইতারা ইউনিয়নের পাতরামারি কররস্থানের পাশে পাকুল্যা- লাওহাটি আঞ্চলিক সড়কে সকাল সাড়ে ৬টার দিকে সিএনজি দুর্ঘটনায় এক নারীর মৃত্যু হয়েছে। জানাগেছে মৃত নারী নাছিমা আক্তার ওরফে বেগম (৫০) মির্জাপুর উপজেলার পাতরামরি এলাকার ধলা মিয়ার স্ত্রী।

মৃত নারী ও তার জা পারভিন আক্তার লাউহাটির দিকে উল্টো পথে হাটতেছিল। ঘাতক সিএনজি লাউহাটি থেকে পাকুল্যার আসার পথে নাছিমা আক্তার ও তার জা পারভিন আক্তারকে চাপা দিলে ঘটনা স্থলেই নাছিমার মৃত্যু হয় এবং তার জা পারভিন আক্তারকে স্থানীয় লোকজন আহত অবস্থায় মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। মির্জাপুর থানার এস আই মো. মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, মৃত নারীর পরিবার এ বিষয়ে কোন মামলা মোকদ্দমা করবেনা এই অঙ্গিকারে বিনা ময়নাতদন্তে তার পরিবারের নিকট লাশ হস্থান্তর করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে