২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি... বৃষ্টির জন্য মোনাজাতে অঝোরে কাঁদলেন মুসল্লিরা বরগুনায় পুলিশের অভিযানে গাজাঁসহ গ্রেফতার-১ চাঁদপুরে ভূয়া কাবিননামা তৈরী, কাজী ও তার সহযোগী

মির্জাপুরে বর্ণাঢ্য আয়োজনে এশিয়ান টিভির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

  সমকালনিউজ২৪

মোঃ মোজাম্মেল হক,টাংগাইল থেকেঃ

টাংগাইলের মির্জাপুরে বর্ণাঢ্য আয়োজনে র‌্যালি ও কেক কাটার মধ্য দিয়ে এশিয়ান টিভির ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির চত্বর থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে পূনরায় মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির সামনে এসে শেষ হয়।

পরে আয়োজিত আলোচনা সভায় মির্জাপুর রিপোর্টার্স ইউনিটি মিলনাতয়নে রিপোর্টার্স ইউনিটির সভাপতি মীর আনোয়ার হোসেন টুটুলের সভাপতিত্বে ও এশিয়ান টিভির মির্জাপুর উপজেলা প্রতিনিধি, মো. নাজমুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন, মির্জাপুর উপজেলা নির্বাহী আফিসার মো. আবদুল মালেক।

এ সময় বিশেষ অতিথি হিসেবে সহকারি কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন, মির্জাপুর থানার অফিসার ইনর্চাজ মো.রিজাউল হক শেখ দিপু, মির্জাপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবালসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় গণমাধ্যমকর্মী ও মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে