২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

মির্জাপুরে ভাইয়ের হাতে বোন খু’ন; ঘাতক গ্রে’ফতার

  সমকালনিউজ২৪

মোহাম্মদ মোজাম্মেল হক,(মির্জাপুর)টাঙ্গাইলঃ

আজ বুধবার বিকেলে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়িনের উত্তর পেকুয়া গ্রামে ভাইয়ের হাতে বোন খু’ন হয়েছে।

এলাকাবাসি জানান, ছোট ভাই শহিদুল ইসলামের হাতে খু’ন হওয়া কলেজ ছাত্রী বড় বোন সুলতানা আক্তারের পিতার নাম মৃত মো. শাজাহান আলী। সুলতানা আক্তার উন্মক্ত বিশ্ববিদ্যালয়ের কলেজ শাখার ছাত্রী ছিলেন। ঘাতক শহিদুল ইসলাম মানষিক ভারসাম্যহীন ভাবে চলাফেরা করতো। ঘাতক শহিদুল বোনের কাছে কয়েক দিন ধরে টাকা চেয়ে আসছিল। টাকা না পেয়ে বোনের প্রতি ক্ষুব্দ হয়ে আজ বুধবার বিকেলে নিজ বাড়ির গেটে তালা দিয়ে ঘরের ভিতরে ছোট বোন সুলতানাকে মারপিট ও গলা টিপে হ’ত্যা করে। আশপাশের লোকজন ঘটনা জানতে পেরে ঘটনাটি বাঁশতৈল ফাঁড়ি পুলিশকে জানায়।

পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয় লোকজনের সহযোগিতায় গেটের তালা ভেঙ্গে ঘরের ভিতরে ঢুকে কলেজ ছাত্রী সুলতানার লা’শ উদ্ধার করে এবং ঘাতক শহিদুল ইসলামকে গ্রে’ফতার করে।

এ ব্যাপারে বাঁশতৈল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সাইফুল ইসলাম বলেন, জমি সংক্রান্ত ও পারিবারিক বিরোধ এবং টাকা পয়সা নিয়ে ভাই শহিদুল ইসলামের হাতে বোন কলেজ ছাত্রী সুলতানা খু’ন হয়েছে। ঘাতক শহিদুলকে গ্রে’ফতার করা রয়েছে। লা’শ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ছাত্রীর চাচা সোহরাব হোসেন বাদী হয়ে থানায় মা’মলা দায়ের করেছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে