১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

মির্জাপুর থানায় নতুন অফিসার ইনচার্জের যোগদান

  সমকালনিউজ২৪

মোহাম্মদ মোজাম্মেল হক,টাঙ্গাইলঃ

টাঙ্গাইলের মির্জাপুর থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মো. রিজাউল হক ওরফে শেখ দিপু। গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানা টুঙ্গিপাড়া গ্রামের প্রয়াত প্রধান শিক্ষক শেখ ইকরামুল হক ওরফে নান্নু মিয়ার ছেলে।

বুধবার বিকেলে শেখ দিপু মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিনের নিকট থেকে দায়িত্ব গ্রহন করেন। মির্জাপুর থানায় যোগদানের পূর্বে তিনি মুন্সীগঞ্জ জেলার সিরাজদীখান থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পালন করেন।

রিজাউল হক ওরফে শেখ দিপু জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করে ২০০১ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে এসআই পদে যোগদান করেন।

জানা গেছে তিনি মানিকগঞ্জ সদর, সাটুরিয়া, সোনারগাঁ, মুন্সীগঞ্জের লৌহজং, ধামরাই, আশুলিয়া ও সর্বশেষ মুন্সীগঞ্জের সিরাজদীখান থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন। ব্যাক্তিগত জীবনে তিনি দুই কন্যা সস্তানের জনক।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে