২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

মুক্তিযুদ্ধের চেতনা ধরে রাখতে পুলিশ জীবন দিতে প্রস্তুত : যশোরে আইজিপি

  সমকালনিউজ২৪

আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, জনতার পুলিশ হওয়ারব্রত নিয়ে বাংলাদেশ পুলিশ কাজ করছে। মানুষের নিরাপত্তার পাশাপাশি মুক্তিযুদ্ধের চেতনাকে উচ্চে ধরে রাখতে পুলিশ সদস্যরা জীবন দিতেও প্রস্তুত। সোমবার বিকেলে যশোর পুলিশ লাইনস মাঠে আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দ্দারের সভাপতিত্বে অনুষ্ঠানে আইজিপি আরো বলেন, স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় এদেশের মানুষ যেমন বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলো তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনাকে বজায় রাখতে পুলিশ কাজ করে চলেছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশের খুলনা বিভাগের ডিআইজি মঈনুল হক, পুনাকের কেন্দ্রীয় সভানেত্রী তৈয়বা মুসাররাত জাহা চৌধুরী। অনুষ্ঠানে যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনসহ রাজনৈতিক, সমাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণের আগে আইজিপি পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যদের মনোজ্ঞ ডিসপ্লে ও খেলাধুলা প্রদর্শণ করেন। পরে তিনি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে