২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

মোংলায় নিসচা’র কমিটি গঠন।

 মোংলা প্রতিনিধি। সমকালনিউজ২৪

দেশে সড়ক দূর্ঘটনা প্রতিরোধেকল্পে সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন প্রতিষ্ঠিত নিরাপদ সড়ক চাই (নিসচা)’র মোংলা উপজেলা কমিটি গঠন করা হয়েছে।

গতকাল মোংলা উপজেলা নির্বহী কর্মকতার দপ্তরে এ কমিটি গঠন অনুষ্ঠিত হয়। বিকাল ৫টায় নিসচা’র কমিটি গঠন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসীম। পাশাপাশী এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মোংলা উপজেলা নির্বহী অফিসার মোঃ রবিউল ইসলাম, সর্বসম্মতিক্রমে মোংলা উপজেলা নিরাপদ সড়ক চাই (নিসচা) এর আহবায়ক মোঃ মোস্তাফিজুর রহমান মিলন, আব্দুর রউফসহ ২জনকে যুগ্ন আহবায়ক এবং মোঃ আল-আমিন কে সদস্য সচিব এবং মাসুদ রানা রেজা, ফরহাদ হোসেন,আব্দুল জব্বার, মিরাজ মল্লিক ও আমেনা বেগমসহ ৩১সদস্য বিশিষ্ট নিরাপদ সড়ক চাই (নিসচা) মোংলা উপজেলা কমিটি গঠন করা হয়। পাশাপাশী উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে।

এরা হচ্ছেন, বৈশাখী টেলিভিশনের সাংবাদিক আলহাজ্ব শেখ কামরুজ্জমান জসিম, সময় টেলিভিশনের মাহমুদ হাসান, বাংলা ভিশনের মোঃ জসিম উদ্দিন, ইনডিপেন্ডেন্ট টিভি’র শেখ নুর আলম ও সাবেক কাউন্সিলর এমরান হোসেনসহ ৯জনকে উপদেষ্টা করে কমিটি গঠন করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বাগেরহাট বিভাগের সর্বশেষ
বাগেরহাট বিভাগের আলোচিত
ওপরে