২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

মোংলায় ভেজাল বিরোধী অভিযান

 মোংলা প্রতিনিধি সমকালনিউজ২৪

মোংলায় নির্বাহি ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করেছে।

১৫ মে বুধবার বিকেলে শহরের বিভিন্ন দোকানে এ অভিযান চালানো হয়। এসময় তিনি শেখ আঃ হাই সড়কের সাতক্ষীরা ঘোষ ডেয়ারীকে ৫ হাজার টাকা, তালুকদার আঃ খালেক সড়কের আল-মদিনা হোটেলকে ৩ হাজার টাকা এবং বাংলাদেশ হোটেলকে ২ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা জরিমানা করেন।

নির্বাহি ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম জানান, মোংলা শহরের বেশ কিছু প্রতিষ্ঠানে সরকারের নিয়োমনিতি মানছেন না। তারা তাদের ইচ্ছেমত মালামাল বিক্রিসহ নানা অপরাধ করে যাচ্ছে তাই এ ভেজাল বিরোধী অভিযান চালানো হয়েছে।

বিকালে সামান্য সময়ের মধ্যে সাতক্ষীরা ঘোষ ডেয়ারী, আল মদিনা হোটেল এবং বাংলাদেশ হোটেলের ভিতরে অপরিস্কার ও অপরিচ্ছন্ন থাকার কারনে এ জরিমানা করা হয়েছে।

এছাড়া তাদের প্রতিষ্ঠানে খাদ্যে পোকা-মাকড় ও ময়লা দেখা যায়। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী তিনটি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

পৌর শহরের আরো বেশ কয়েকটি নামীদামী হোটেল রয়েছে, তারাও নোংড়া ও অপরিস্কার অপরিচ্ছন্ন ভারে ব্যাবসা পরিচালনা করছে বলে আমার কাছে অভিযোগ রয়েছে।

এ পবিত্র রমজানকে সামনে রেখে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বাগেরহাট বিভাগের সর্বশেষ
বাগেরহাট বিভাগের আলোচিত
ওপরে