১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

ময়মনসিংহের ত্রিশালে হিজরাদের দ্বীনের ও কোরআন শিক্ষার উদ্বোধন

  সমকালনিউজ২৪

ময়মনসিংহ প্রতিনিধিঃ

বুধবার(২৪ মার্চ) সন্ধ্যায় ময়মনসিংহের ত্রিশালে ৮নং ওয়ার্ডে হিজরাদের মাঝে দ্বীনি ও কোরআন শিক্ষার শুভ উদ্বোধন করা হয়। হিজরাদের মাঝে দ্বীনি ও কোরআন শিক্ষা অনুষ্ঠানটি হাফেজ মাউলানা মুফতি নোমান আহমেদ রিয়াদের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোছা: উম্মে জেসমিন সিদ্দিকী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক এনামুল হক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো: রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আ:কাদের,যুগ্ন সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন।

উক্ত অনষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হিজরাদের দলপতি মোছা:আছমা আক্তার বলেন, বিবৃতিতে বলেন, সাধারণ মানুষের মধ্যে আমাদের জীবনচার নিয়ে অনেক নেতিবাচক মনোভাব আছে। সমাজের প্রধান জনগোষ্ঠীর সঙ্গে আমরা সহজেই খাপ খাইতে পারি না। ফলে এক্ষেত্রে অবহেলা ও বঞ্চনার শিকার হতে হয়। তাই শিক্ষার মাধ্যমে আমরা ধর্মীয় মূল্যবোধ উন্নত করতে পারব বলে আমরা বিশ্বাস করি।

আর মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাদের কর্মসংস্থানের ব্যাবস্থা করে দেন তাহলে মানুষ কাছে হাত পেতে টাকা চাইতে হবে না আর কেউ তো কাজেও রাখতে চায় না হিজরা বলে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ময়মনসিংহ বিভাগের সর্বশেষ
ময়মনসিংহ বিভাগের আলোচিত
ওপরে