২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

ময়মনসিংহে ঐক্যফ্রন্টের ৫ প্রার্থীর ভোট বর্জন

 নিজস্ব প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

ময়মনসিংহে জাতীয় ঐক্যফ্রন্টের পাঁচ প্রার্থী ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন। তারা হলেন- ময়মনসিংহ-৩ আসনের ইঞ্জিনিয়ার এম ইকবাল হোসেইন, ময়মনসিংহ-৫ আসনের জাকির হোসেন বাবলু, ময়মনসিংহ-৬ আসনের ইঞ্জিনিয়ার শামছ উদ্দীন আহমেদ, ময়মনসিংহ-৮ আসনে গণফোরামের এ এইচ এম খালেকুজ্জামান এবং ময়মনসিংহ-১১ আসনের ফখর উদ্দিন আহমেদ বাচ্চু। তারা ধানের শীষ প্রতীক নিয়ে ভোটে নেমেছিলেন।

 

রোববার দুপুর আড়াইটায় ময়মনসিংহ প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে ঐক্যফ্রন্টের চার প্রার্থী এ ঘোষণা দেন। অন্যদিকে, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবে নির্বাচন বর্জনের ঘোষণা দেন গণফোরামের এ এইচ এম খালেকুজ্জামান।

 

তাদের অভিযোগ, জোর করে কেন্দ্র দখল, এজেন্টদের বের করে দেয়া, মারপিট করা এবং গতরাতেই ব্যালটে সিল মেরে বাক্সে ফেলার কারণে তারা নির্বাজন বর্জন করতে বাধ্য হন।

 

ময়মনসিংহ-৩ আসনে নৌকা প্রতীকে নির্বাচন করছেন আওয়ামী লীগের নাজীমুদ্দিন আহমেদ, ময়মনসিংহ-৫ আসনে কে এম খালিদ, ময়মনসিংহ-৬ আসনে মোসলেম উদ্দিন, ময়মনসিংহ- ৮ আসনে জাতীয় পার্টির ফখরুল ইমাম এবং ময়মনসিংহ-১১ আসনে কাজীমুদ্দিন আহমেদ নৌকা প্রতীকে ভোট করছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ময়মনসিংহ বিভাগের সর্বশেষ
ময়মনসিংহ বিভাগের আলোচিত
ওপরে