২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

যমুনা নদীতে নৌকা ডুবে মৃ’ত্যু ২

 জিএম মিজান বগুড়া সমকালনিউজ২৪

বগুড়ার সারিয়াকান্দিতে যমুনা নদীর প্রবল স্রোতে যাত্রীবাহী নৌকা ডুবে দুই নারীর মৃ’ত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। অন্যরা সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও পাঁচজন নিখোঁজ রয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার কাজলা ইউনিয়নের কুড়িপাড়ায় যমুনা নদীতে এই ঘটনা ঘটে।

মৃ’তরা হলেন :- বগুড়ার সারিয়াকান্দির মানিকদাইর গ্রামের মৃত মনজের শেখের স্ত্রী আমেনা বেগম (৫৫) ও জামালপুরের মাদারগঞ্জ উপজেলার পয়লাকান্দি গ্রামের ইউসুফ আলীর স্ত্রী জহুরা বেগম (৪০)।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নৌকা নিয়ে নিখোঁজদের খোঁজ করছেন।

সারিয়াকান্দি থানার এসআই সুব্রত, এসআই সাধক চন্দ্র রায় ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুরে উপজেলার চালুয়াবাড়ি ইউনিয়নের মানিকদাইর যমুনা নদীর ঘাট থেকে অন্তত ১০০ যাত্রী নিয়ে শ্যালো নৌকা কালিতলা ঘাটের দিকে রওনা হয়। কিন্তু নৌকাটি কাজলা ইউনিয়নের কুড়িপাড়ায় পৌঁছালে প্রবল স্রোতের মুখে পড়ে। এক পর্যায়ে নৌকাটি মাঝ নদীতে ডুবে যায় নৌকার। অধিকাংশ যাত্রী সাঁতরিয়ে তীরে ওঠেন। নিখোঁজ সাতজনের মধ্যে আমেনা বেগম ও জহুরা বেগমের লাশ নদী থেকে উদ্ধার করা হয়। লাশ দুটি সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোজাম্মেল হক এ প্রতিবেদক- কে বলেন , নদীতে শুধু স্যান্ডেল ভাসতে দেখা যাচ্ছে; নিখোঁজ কাউকে পাওয়া যায়নি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে