১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা পাইকগাছায় সরকারি জায়গায় পোল্ট্রি ফার্ম নির্মাণ, উপজেলা...

যশোরের বেনাপোলে ট্রেনের ধাক্কায় টলির চালকসহ আহত-২

 মোঃ রাসেল ইসলাম বেনাপোল,যশোর সমকালনিউজ২৪

যশোরের বেনাপোল রেল রুটে ট্রেনের ঢাক্কায় মাটি বহনকারী ইজ্ঞিনচালিত টলির চালক ও তার সহযোগী গুরুতর আহত হয়েছে।

 

বুধবার(৯/১/১৯ইং) তারিখ সকাল সাড়ে ৯ টার দিকে বেনাপোলের দিঘিরপাড় নামক স্থানে এ দূূর্ঘটনা ঘটে বলে জানাযায়। আহতরা হলেন, রাজবাড়ি গ্রামের রবিউলের ছেলে আমিনুর ও মাটিপুকুর গ্রামের আনিসুরের ছেলে হাসান।

 

স্থানীয়রা জানান, কমিউনিটি ট্রেনটি খুলানা থেকে যাত্রী নিয়ে বেনাপোল আসছিল। এসময় দিঘিরপাড় রেল ক্রসিংয়ে পৌছালে মাটি বহনকারী একটি টলি অসতর্কতায় পার হওয়ার সময় ট্রেনের সাথে ঢাক্কা লাগে। এতে টলিতে থাকা চালক ও তার সহযোগী গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা আহতদের উদ্ধার করে নিয়ে যায়।

 

বেনাপোল ফায়ার ষ্টেশন অফিসার তৌহিদুর রহমান বিষয়টি নিশ্চিত করে সাংবাদিক রাসেল ইসলামকে জানান, আহতদেরকে তারা শার্শা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। এদিকে স্থানীয় গ্রামবাসী সাংবাদিক রাসেল ইসলামকে জানান, ব্যস্ততম এ সড়ক দিয়ে বিভিন্ন ধরনের যানবাহন চলাচল করছে। কিন্তু সেখানে রেল গেট না থাকায় প্রাইয় ঘটছে দূর্ঘটনা।

 

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের আলোচিত
ওপরে