২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি... বৃষ্টির জন্য মোনাজাতে অঝোরে কাঁদলেন মুসল্লিরা বরগুনায় পুলিশের অভিযানে গাজাঁসহ গ্রেফতার-১ চাঁদপুরে ভূয়া কাবিননামা তৈরী, কাজী ও তার সহযোগী

যশোরের বেনাপোল ছোট আঁচড়া গ্রামে দু’র্ধর্ষ চু’রি

  সমকালনিউজ২৪

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর) ::

বেনাপোল পোর্ট থানাধীন ছোট আঁচড়া গ্রামের ৮ নং ওয়ার্ডে দু’র্ধর্ষ চু’রির ঘটনা ঘটেছে। কবি রবিন্দ্রনাথ ঠাকুর সড়কের ৪৫৬ নং বাড়িতে এই চু’রির ঘটনা ঘটে। ঘটনা স্থল থেকে তথ্য সংগ্রহ করে জানা গেছে, ৭ ভরি স্বর্ণ, ৫ ভরি রুপা, ১৬ হাজার টাকা দামের ১টি মোবাইল ফোন ও পোষ্ট অফিসের ১০ লাখ টাকার একটি ফিক্সড ডিপোজিট বহি চু’রি হয়েছে।

ঐ বাড়ির মালিক মোঃ মনিরুজ্জামান মনু বলেন, আজ সকাল ৯টা থেকে ১১টার মধ্যে এই চু’রি সংঘটিত হয়েছে। কারন হিসেবে তিনি বলেন, আমাদের পরিবারের সদস্য সংখ্যা মোট ৫ (পাঁচ) জন। ঐ সময় আমরা কেউই বাড়িতে ছিলাম না। বাড়ির পিছন দিক দিয়ে চো’রেরা বাড়ির ভিতর ঢোকে এবং ঘরের দরজায় লাগানো তালা ভেঙ্গে ঘরের আলমারীতে রাখা উপরিল্লিখিত মালা-মাল চু’রি করে নিয়ে যায়।

চু’রির এ তথ্য সংগ্রহের সময় বেনাপোল পোর্ট থানার এসআই নাজমুলের নেতৃত্বে একটি পুলিশ দল সেখানে দেখতে পাওয়া যায়।

এব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, চু’রির ত’দন্তের কাজ চলছে, খুব শিঘ্রই চো’র ধরা পড়বে বলে তিনি আশ্বাস দেন।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের আলোচিত
ওপরে