২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

যশোরের বেনাপোল রহমান চেম্বারে “আজান” সুপার শপ উদ্বোধন

  সমকালনিউজ২৪

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধিঃ

বৃহত্তম স্থলবন্দর বেনাপোলে অবস্থিত রহমান চেম্বার মার্কেটের প্রথম ফ্লোরে যাত্রা শুরু করল সুবিশাল পরিসরের আধুনিক সুপার শপ ‘আজান’।

বুধবার ১৮ নভেম্বর সকালে ফিতা কেটে, বেলুন উড়িয়ে ও দোয়ার মাধ্যমে নিটল গ্রুপের ডিজিএম জাহাঙ্গীর আলম সুপার শপটি উদ্বোধন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন আজান সুপারশপের স্বত্বাধিকারী সাজেদুর রহমান সুমন, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র সাংগঠনিক সম্পাদক আতিকুজ্জামান সনি, বাইতুস শপের সত্ত্বাধিকারী বিপ্লবুর রহমান বিপ্লব। এই সুপার শপে ক্রেতাদের চাহিদার প্রায় সব পণ্যের সমাহার দেখে সন্তোষ প্রকাশ করেন আমন্ত্রন অতিথিরা।

“আজান” সুপার শপের উদ্বোধন এর দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা সাইদুল বাশার।

এই শপের বিষয়ে জানতে চাইলে “আজান” সুপার শপ এর স্বত্বাধিকারী সাজেদুর রহমান বলেন, বেনাপোল পৌরসভা এলাকার বাসিন্দাদের কেনাকাটার সুবিধার কথা চিন্তা করে সুবিশাল পরিসরে এ সুপার শপটি চালু করেছি। এখানে কসমেটিক্স প্রসাধনী, বাচ্চাদের খেলনা, গার্মেন্টস পণ্য, মুদি পণ্য থেকে শুরু করে সব কিছু রাখার চেষ্টা করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের আলোচিত
ওপরে