২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

“যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি মতিউর রহমান শাহিন মাদ্রিদে সংবর্ধিত”

  সমকালনিউজ২৪

কবির আল মাহমুদ, স্পেন :

যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি ও রাজনৈতিক ব্যক্তিত্ব, শেফিল্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি, শেফিল্ড নিরাপদ সড়ক চাই নিসচার সভাপতি ও বালাগঞ্জ এস এম মেমোরিয়াল ট্রাষ্টের প্রতিষ্টাতা চেয়ারম্যান আলহাজ্ব মতিউর রহমান শাহিনকে স্পেনে সংবর্ধনা প্রদান করা হয়েছে।


গত মঙ্গলবার মাদ্রিদ এর বাংলা টাউন রেস্টুরেন্টে বালাগঞ্জ সমাজ কল্যাণ সংস্থা মাদ্রিদ স্পেন’র উদ্যোগে এ সংবর্ধনা প্রদান করা হয়।সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি তোয়াবুর রহমানের সভাপতিত্বে ও যুব নেতা ওলিউর রহমানের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য দেন ,লন্ডন প্রবাসী কমিউনিটি নেতা আহবাবুর রহমান মিরন , বাংলাদেশ এসোসিয়েশন স্পেনের সাবেক সভাপতি আল মামুন ,কমিউনিটি ব্যক্তিত্ব আবুল খায়ের ,সংগঠনের প্রধান উপদেষ্টা রাজনীতিবিদ শেখ আব্দুর রহমান, সংগঠনের সাধারন সম্পাদক আবু সুফিয়ান বাদশা, স্পেন বাংলা প্রেস ক্লাবের সভাপতি সাহাদুল সুহেদ, গ্রেটার সিলেট এসোসিয়েশন এর আহ্বায়ক ফয়জুর রহমান বড় ভাই, সদস্য সচিব আবু জাফর রাসেল, সাবেক সাধারন সম্পাদক ইসলাম উদ্দিন পংকি , মৌলভীবাজার এসোসিয়েশন ইন স্পেনের প্রধান উপদেষ্টা বদরুল ইসলাম মাস্টার, সভাপতি আব্দুল হামিদ ,কমিউনিটি নেতা একরামুজ্জামান কিরণ, জহিরুল ইসলাম নয়ন, দুলাল সাফা , সাইফুর রহমান লিটন , জেন্স সিপার , শাওন আহমেদ, মিজান চৌধুরী, এম এ আই আমিনসহ অনেকে,

“অনুষ্ঠানে বক্তারা বলেন, সমাজের জন্য যারা নীরবে নিভৃতে কাজ করেন তাদেরকে যথাযথভাবে মূল্যায়ন করতে হবে। তাদেরকে সম্মাননা প্রদান করলে সমাজ উপকৃত হয়।তাদের একজন বালাগঞ্জ এস এম মেমোরিয়াল ট্রাষ্টের প্রতিষ্টাতা চেয়ারম্যান আলহাজ্ব মতিউর রহমান শাহিন। তারা বলেন, মানবতার সেবায় কাজ করলে মানুষের নিকট ভালোবাসা পাওয়া যায়, আজকের এই অনুষ্ঠানই তাঁর প্রমান।

“এ সময় অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করেন প্রবাসী বালাগঞ্জবাসী এবং গ্রেটার সিলেটসহ কমিউনিটি নেতৃবৃন্দ। আলহাজ্ব মতিউর রহমান শাহীন বলেন, আমাকে যে সম্মান দেয়া হয়েছে সেজন্য কৃতঞ্জতা প্রকাশ করে সকল বাঙ্গালীভাইদের ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর আয়োজনের জন্য।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
প্রবাসের খবর বিভাগের সর্বশেষ
প্রবাসের খবর বিভাগের আলোচিত
ওপরে