১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল মতলবে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ নববর্ষ উদযাপন দুর্গাপুরে বেড়াতে এসে নদীতে নিখোঁজ হলো তরুন অসহায়, দুস্থ ও প্রতিবন্ধি শিশুর মাঝে ঈদ উপহার বিতরণ...

যে গরু দুধ দেয়, তার লাথি খাওয়া উচিত, ইফতারের আমন্ত্রণ পেয়ে বললেন মমতা

 আন্তর্জাতিক ডেস্কঃ সমকালনিউজ২৪
যে গরু দুধ দেয়, তার লাথি খাওয়া উচিত, ইফতারের আমন্ত্রণ পেয়ে বললেন মমতা

তাঁর বিরুদ্ধে মুসলিম তোষণের অভিযোগ করেছে বিজেপি। কিন্তু তিনি সাম্প্রদায়িক রাজনীতি করতে পারবেন না বলে সাংবাদিক বৈঠকে জানালেন মমতা। একইসঙ্গে জানিয়ে দিলেন, ৩০ মে ইফতারেও হাজির থাকবেন। যে গরু দুধ দেয় তার লাথি খাওয়া উচিত। খবর জি২৪।

বাংলায় সাম্প্রদায়িক বিষ ছড়িয়ে লোকসভা ভোটে বিজেপির বাড়বাড়ন্ত হয়েছে বলে এদিন অভিযোগ করেন মমতা। তাঁর দাবি, ভোটে টোটাল হিন্দু-মুসলমান করা হয়েছে। আমি এই থিয়োরি মানি না। হিন্দু-মুসলিম, শিখ-খৃষ্ট্রান ভাগাভাগি মানি না। এই নির্বাচনে যা টাকার খরচ করেছে যে কোনও কেলেঙ্কারিকে হার মানিয়ে দেবে। দেশটা তো সবার। উগ্র হিন্দুত্ববাদ, উগ্র মৌলবাদ পছন্দ করি না। আমি উগ্রতার বিরুদ্ধে। প্রত্যেকটা ধর্মকে সহনশীল হওয়া উচিত বলে মনে করি।

তাঁর বিরুদ্ধে মুসলিম তোষণের অভিযোগ করা হলেও পরোয়া করেন না বলে জানিয়ে দেন মমতা। তাঁর কথায়,”এসব আমি বিশ্বাস করি না। মানি না। মেরে ফেলতে পারেন। এটাই আমার চিরকালের স্বভাব”।

এরপরই মমতা জানান, ৩১ মে আবার বৈঠক রয়েছে কালীঘাটে। তার আগে ৩০ মে রয়েছে ইফতারে আমন্ত্রিত মুখ্যমন্ত্রী। মমতার কটাক্ষ, মুসলিমদের তোষণ করি। যে গরু দুধ দেয় তার লাথি খাওয়া উচিত। যে ডাকবে যাব।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের সর্বশেষ
ওপরে