২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

রংপুরে এরশাদের কবর জিয়ারত করলেন জাপার কেন্দ্রীয় নেতৃবৃন্দ

  সমকালনিউজ২৪

খন্দকার রাকিবুল ইসলাম,রংপুর ::

জাতীয় পার্টির কেন্দ্রীয় কাউন্সিল হওয়ার পরে এই প্রথম দলের চেয়ারম্যান-মহাসচিবসহ অন্যান্য নেতৃবৃন্দ সাবেক রাষ্ট্রপতি ও জাপার প্রয়াত চেয়ারম্যান এইচ এম এরশাদের কবর জিয়ারত করতে রংপুরে এসেছেন।

শনিবার(১১ জানুয়ারি ২০২০) বিকেলে জাপা চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব মশিউর রহমান রাঙ্গাসহ অন্যান্য নেতৃবৃন্দ রংপুর নগরীর পল্লী নিবাসে এরশাদের কবর জিয়ারত ও দলীয় নেতাকর্মীদের সাথে মত বিনিময় করেন।

এ সময় জাপা চেয়ারম্যান জি এম কাদের সাংবাদিকদের বলেন, ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ হবে।দেশের মানুষ উৎসব মুখর সত্যিকার ভোট উৎসব দেখবে।নির্বাচন নিরপেক্ষ না হবার ব্যাপারে আমাদের কোন সংশয় নেই।দেশে গণতান্ত্রিক ব্যবস্থা ভালোভাবেই চলছে মন্তব্য করে তিনি বলেন আমাদের সংবিধানের কারনেই আমরা ওয়েস্ট মিনিস্টার সিস্টেম ফলো করতে পারি না।আমাদের একটি ধরা বাধা নিয়মের মধ্য দিয়ে গণতন্ত্র চর্চা করতে হয়।সেই হিসেবেই আমাদের চর্চা চলছে।এরই মধ্য দিয়ে গণতন্ত্র সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

জি এম কাদের বলেন রংপুর হচ্ছে জাপার প্রধান দুর্গ ও ঘাটি।এখানে শায়িত আছেন আমাদের দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এরশাদ।আমাদের দলের সকল কর্মকাণ্ড তাকে ঘিরেই চলছে।আমরা আবারো নতুনভাবে কাজ শুরু করার আগে রংপুরের মাটিকে প্রাধান্য দিতে চাই।এরশাদের রেখে যাওয়া অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চাই।তার রাজনৈতিক দর্শন ও আদর্শ সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো।আমরা এরশাদকে চিরস্মরণীয় করে রাখতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, পনির আহমেদ এমপি, আহসান আদেলুর রহমান এমপি, অ্যাডভোকেট সালমা আলী, জাপা নেতা রুহুল আমিন হাওলাদার, জিয়া উদ্দিন বাবলু, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাসহ জাতীয় পার্টির কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে