১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

রংপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  সমকালনিউজ২৪

খন্দকার রাকিবুল ইসলাম,রংপুর ::

পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রংপুর মহানগর ও জেলা বিএনপি।

সোমবার (১৮ নভেম্বর ২০১৯) দুপুরে রংপুর মহানগর ও জেলা বিএনপির যৌথ উদ্যোগে নগরীর গ্রান্ড হোটেল মোড়ের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করেন বিএনপির নেতাকর্মীরা।মিছিলটি দলীয় কার্যালয়ের প্রধান ফটকের সামনে আসলে পুলিশ তাতে বাধা দেয়। এ সময় বিএনপির নেতাকর্মীদের সাথে পুলিশের বাগবিতণ্ডা হয়। পরে পুলিশি বাধায় সেখানেই সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন, রংপুর মহানগর বিএনপির সহ-সভাপতি সুলতান আলম, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু,জেলা বিএনপির সহ-সভাপতি মামুনার রশিদ মামুন,সাধারণ সম্পাদক রইচ আহম্মেদ,মহানগর যুবদল সভাপতি এ্যাডভোকেট মাহফুজ উন নবী ডন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি শাহ উজ্জল, জেলা ছাত্রদল সভাপতি মনিরুজ্জামান হিজবুল, মহানগর ছাত্রদল সভাপতি নুর হাসান সুমনসহ প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, এই অবৈধ সরকার পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রন করতে পারছে না। দেশের সবকিছু থেকে সরকার নিয়ন্ত্রন হারিয়েছে। সমাবেশ থেকে পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির দাম সহনশীল পর্যায়ে আনার জন্য দ্রুত পদক্ষেপ নেওয়ার আহবান জানান। অন্যথায় দাম নিয়ন্ত্রনে সরকার ব্যর্থ হলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে বলে হুশিয়ারি দেন বক্তারা।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে