২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

রবিবার দেশে ফিরছেন রাষ্ট্রপতি

 অনলাইন ডেস্ক: সমকালনিউজ২৪
রবিবার দেশে ফিরছেন রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তাঁর নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা ও চোখের চিকিৎসার উদ্দেশ্যে যুক্তরাজ্য ও জার্মানীতে ১১ দিনের সফর শেষে আগামীকাল দেশে ফিরছেন।

রাষ্ট্রপতির উপ-প্রেস সচিব আবুল কালাম আজাদ আজ বাসসকে জানান, আগামীকাল সকালে বাংলাদেশ বিমানের একটি ভিভিআইপি ফ্লাইটে (বিজি ২০২) রাষ্ট্রপতি তাঁর সফরসঙ্গীদের নিয়ে হজরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছবেন।

রাষ্ট্রপতি গত ১৫ মে বুপা ক্রেমওয়েল হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য এবং মুরফিল্ডস আই হাসপাতালে চোখের চিকিৎসার জন্য ১১ দিনের সফরে লন্ডনের উদ্দেশে রওনা হন। এছাড়া তিনি স্বাস্থ্য পরীক্ষার জন্য জার্মানীর ফ্রাঙ্কফুটে যান।

উপ-প্রেস সচিব বলেন, রাষ্ট্রপতিকে বহনকারী ভিভিআইপি ফ্লাইটটি ঢাকার উদ্দেশে লন্ডনের হিথ্রো বিমানবন্দর ত্যাগ করবে স্থানীয় সময় ১৮ টা ২০ এ।

এ সময় বিমানবন্দরে যুক্তরাজ্যে বাংলাদেশ হাইকমিশনারসহ জ্যেষ্ঠ কর্মকর্তারা বিমানবন্দরে তাকে বিদায় জানাবেন।

আবদুল হামিদ দীর্ঘদিন যাবৎ গ্লুকোমার সমস্যায় চিকিৎসাধীন রয়েছেন। তিনি জাতীয় সংসদের স্পিকার থাকার সময় থেকে নিয়মিত লন্ডনে স্বাস্থ্য পরীক্ষা করে আসছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে