২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ডাকাতিয়া নদী থেকে বালু উত্তোলন ব্যবসায়ীকে ১ লাখ টাকা... সাপাহারে রহমতের বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় ছড়ার পানিই ভরসা পাহাড়ি জনগোষ্ঠীর বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি...

রাজধানীতে সেনাবাহিনীর তল্লাশি অভিযান

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪

ভোটের আগে নির্বাচনী পরিবেশ সুষ্ঠু রাখতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সশস্ত্র বাহিনীর সদস্যরাও নির্বাচনী মাঠে রয়েছেন। রাজধানী ঢাকাসহ দেশের ৬২ জেলার ৩৮৯টি উপজেলায় টহল দিচ্ছেন সেনা সদস্যরা।

 

শুক্রবার রাজধানীর বাংলামোটর এলাকায় সেনা সদস্যদের ব্যক্তিগত যানবাহন তল্লাশি চালাতে দেখা গেছে। সারিবদ্ধভাবে দাঁড়িয়ে একটি একটি করে ব্যক্তিগত যানবাহন থামিয়ে তারা কাগজপত্র দেখছেন। মালামাল চেক করতেও দেখা গেছে।

 

৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদের ২৯৯টি আসনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে ভোট দেওয়ার অপেক্ষায় আছেন ১০ কোটি ৪২ লাখ ভোটার। এ দিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নিরবচ্ছিন্নভাবে ভোট গ্রহণ করা হবে।

 

গত ২৪ ডিসেম্বর ভোটের মাঠে নামে সেনাবাহিনী। সংবাদ বিজ্ঞপ্তিতে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানিয়েছে, একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে সেনাবাহিনী দেশের ৩৮৯টি উপজেলায় বৃহস্পতিবার তাদের দায়িত্বপূর্ণ এলাকায় ১৫২৩টি টহল পরিচালনা করেছে।

 

এতে বলা হয়, মোতায়েনের দিন ২৪ ডিসেম্বর থেকে ২৭ ডিসেম্বর পর্যন্ত সেনাবাহিনী মোট ৩৯৯৮টি টহল কার্যক্রম পরিচালনা করেছে। আইএসপিআর জানায়, টহলের পাশাপাশি সেনাবাহিনী তার নিজ নিজ দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে নিয়মিতভাবে যোগাযোগ রাখছে এবং যেকোনো প্রয়োজনে সার্বিক সহায়তা করতে প্রস্তুত রয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে