১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
খাবারের সন্ধানে সুন্দরবনের ২ হরিণ পাথরঘাটায় দুর্গাপুরে মুজিবনগর দিবস পালিত দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা

রাজশাহীতে ফে’নসিডিলসহ মা’দক কারবারি গ্রে’ফতার

 নাজিম হাসান,রাজশাহীঃ  সমকালনিউজ২৪

রাজশাহী জেলার গোদাগাড়ীর রেলবাজার ঘাটের পশ্চিমে অবস্থিত বারইপাড়া গ্রামস্থ বারইপাড়া পুরাতন মন্দির এর অনুমানিক ১৫ গজ পশ্চিম-দক্ষিণ কোণে পদ্মা নদীর তীরে ফাঁকা জায়গায় ফে’নসিডিলসহ মনিরুল ইসলাম অরফে মনি (৩০) নামের এক মা’দক কারবারিকে গ্রে’ফতার করেছে।

শুক্রবার (১০ জুন) রাত সোয়া ১০টায় তাকে গ্রে’ফতার করে র‌্যাব-৫, রাজশাহীর মহানগরীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল। এ সময় তার কাছ থেকে ৭৮ বোতল ভারতীয় ফে’নসিডিল উদ্ধার করা হয়।

গ্রে’ফতার মা’দক কারবারি মনিরুল ইসলাম অরফে মনি উপজেলার গোদাগাড়ী থানার মহিশালবাড়ি গ্রামের মোঃ আনারুল ইসলামের ছেলে। গতকাল শনিবার সকালে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, শুক্রবার (১০ জুন) রাতে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, রাজশাহীর গোদাগাড়ী থানার মানিকচর সীমান্তবর্তী এলাকা দিয়ে এক ব্যক্তি ফে’নসিডিলের একটি চালান পদ্মানদী পেরিয়ে রেলবাজার ঘাটের দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৭৮ বোতল ফে’নসিডিলসহ তাকে হাতে-নাতে গ্রে’ফতার করা হয়।

এ ব্যপারে গ্রে’ফতার মা’দক কারবারির বিরুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোদাগাড়ি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার সকালে তাকে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগের সর্বশেষ
ওপরে