১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩ খাবারের সন্ধানে সুন্দরবনের ২ হরিণ পাথরঘাটায়

রাজশাহীতে বিএনপির গণ-অবস্থান কর্মসূচি অনুষ্টিত

 নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

রাজশাহী জেলা বিএনপির গণ অবস্থান কর্মসূচি অনুষ্টিত হয়েছে। বুধবার (১১ জানুয়ারি) বেলা ১১টার দিকে মহানগরীর মালোপাড়ায় ভুবনমোহন পার্কে পবিত্র কোরআন তিলাওয়াত, জাতীয় সংগীত ও বিএনপির দলীয় সংগীত এর মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়।

এর আগে সকাল থেকেই রাজশাহী নগর ও জেলার বিভিন্ন এলাকা থেকে নেতা-কর্মীরা ভুবনমোহন পার্কে জড়ো হতে থাকেন। তবে ভুবনমোহন পার্কের জায়গা ছোট হওয়ায় কর্মসূচিতে অংশ নেওয়া নেতাকর্মীরা পার্কের বাইরের রাস্তায় অবস্থান নেন। দলের সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর বক্তব্যের ভেতর দিয়ে এই কর্মসূচি শুরু হয়।

এ সময় নোকর্মীরা বলেন,বর্তমান সরকারের পদত্যাগ, সংসদ বিলুপ্ত করা, নির্দলীয় তত্ত¡াবধায়ক সরকারের অধীন নির্বাচনসহ ১০ দফা দাবিতে বিএনপির নেতৃত্বে বিভিন্ন দল ও জোট গত ডিসেম্বর থেকে যুগপৎ আন্দোলন শুরু করেছে। আজকের গণ-অবস্থান তাদের দ্বিতীয় যুগপৎ কর্মসূচি।

তারা আরোও বলেন, দলের এবর্তমান সরকারের পতন নিশ্চিত না করে বিএনপির লোকজন ঘরে ফিরবে না মহানগর বিএনপির আহŸায়ক এরশাদ আলীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু,বিএনপির রাজশাহী বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক শাহীন শওকত,বিএনপির নেত্রী আসিফা আশরাফি পাপিয়াসহ তৃণমূলের নেতাকর্মী প্রমুখ।

এর আগে গণ অবস্থান কর্মসূচিতে যোগ দিতে বিএনপি ও এর অঙ্গ সংগঠনগুলোর শত শত নেতাকর্মী মিছিল নিয়ে ভুবন মোহন পার্ক এলাকায় আসতে থাকেন।#

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগের সর্বশেষ
ওপরে