২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

রাজশাহীর বাগমারা ডিগ্রি কলেজে বরণ এবং ওরিয়েন্টেশন ক্লাস

 নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

রাজশাহীরবাগমারা ডিগ্রি কলেজে স্নাতক (২০২১-২২) শিক্ষাবর্ষের ও এইচএসসি (২০২২-২৩) শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বরণ ও ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় কলেজ মিলনায়তনে বিভিন্ন আনুষ্ঠানিকতা ও আলোচনা সভার মধ্য দিয়ে নবীনদের বরণ এবং ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত হয়। কলেজের অধ্যক্ষ জিয়াউল আলম রাবুর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক জিল্লুর রহমান।

বক্তব্যে তিনি বলেন, নৈতিক জ্ঞানের অভাবে নবীন শিক্ষার্থীদের মাদক ও সন্ত্রাসবাদে না জড়িয়ে দেশ এবং সমাজের উন্নয়নের পাশাপাশি নিজেকে আলোর পথে এগিয়ে নেওয়া এবং লেখা-পড়ার প্রতি মনোযোগী হয়ে কলেজের সুনাম অক্ষুণ্ন রাখতে শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।

এ সময়অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রভাষক ফরহাদ আলী, উজ্জ্বল হোসেন প্রমুখসহ কলেজের সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকরা উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগের সর্বশেষ
ওপরে