২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

রাজশাহীর বাগমারা প্রেসক্লাবের নির্বাচনী তফশীল ঘোষণা

 নাজিম হাসান রাজশাহী প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

রাজশাহীর বাগমারা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলনের তফসীল ঘোষণা করা হয়েছে।

শনিবার বিকেল ৩ টায় প্রেসক্লাবের এক সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

প্রেসক্লাবের আহবায়ক আকবর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত তফসীল ঘোষণা সভায় উপস্থিত ছিলেন, যুগ্ম আহবায়ক জিল্লুর রহমান দুখু, সাংবাদিক ইউসুফ আলী সরকার, আফাজ্জল হোসেন, আলতাফ হোসেন মন্ডল, মাহফুজুর রহমান প্রিন্স, এসএম সামসুজ্জোহা মামুন, আবু বাক্কার সুজন, হেলাল উদ্দীন, নাজিম হাসান, শামীম রেজা, আব্দুল মতিন, ফারুক আহম্মেদ, আনোয়ার হোসেন বাবু প্রমুখ।

এ সময় সভায় সর্ব সম্মতিক্রমে বাগমারা প্রেসক্লাবে দ্বি-বার্ষিক নির্বাচনী তফশীল ঘোষণা করা হয়েছে। আগামী ৮ অক্টোম্বর ২০২২ নির্বাচন উপলক্ষে নির্বাচনী তফশীল নিম্নরূপ- ২৫/৯/২০২২ তারিখে চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ২৬/০৯/২০২২ থেকে ০১/১০/২০২২ মনোনয়নপত্র উত্তোলন, ০২/১০/২০২২ থেকে ০৩/১০/২০২২ তারিখ মনোনয়নপত্র জমাদান, ০৪/১০/২০২২ মনোনয়নপত্র যাচাই-বাচাই এবং ০৫/১০/২০২২ তারিখে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে বলে সিদ্ধান্ত হয় ।

আগ্রহী প্রার্থীদের নির্ধারিত সময়ে প্রেসক্লাবে উপস্থিত হয়ে মনোনয়ন ফরম উত্তোলন এবং জমাদানের আহবান জানিয়েছেন আহবায়ক আকবর আলী।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগের সর্বশেষ
ওপরে