২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

রাজশাহী মহানগর আও’লীগের নবনির্বাচিত সভাপতি ও সম্পাদক কে সবুর মাষ্টারের শুভেচ্ছা ।

  সমকালনিউজ২৪

মোঃজুয়েল রানা , রাজশাহী,মোহনপুরঃ

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ১ মার্চ ত্রী-বার্ষিক সম্মেলনে লিটন-ডাবলুতেই ভরসা রাখেন কেন্দ্র। রবিবার এ সম্মেলন অনুষ্ঠিত হয়। দুপুর দুইটায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি-সাধারণ সম্পাদক হিসেবে লিটন-ডাবলুর নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি । রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকারকে অভিনন্দন ও মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়েছে মৌগাছি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আব্দুস সবুর মাষ্টার।

আজ বুধবার দুপুর ১২ টায় তিনি গণমাধ্যম বার্তায় অভিনন্দন ও মুজিব বর্ষের শুভেচ্ছা জানান। অভিনন্দন বার্তায় তিনি বলেন, নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগর কে আরো শক্তিশালী ও গতিশীল করবে। দেশের গণতান্ত্রিক ধারা বিকাশে উভয় নেতা অন্যান্য ভূমিকা পালন করবেন।

অভিনন্দন বার্তায় বলেন নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক দলের নেতাকর্মীদের মাঝে সর্বদায় পাশে থাকবে, এবং কোনো অনুপ্রবেশকারীরা যেন দলের নেতাকর্মীদের মাঝে বিভেদ সৃষ্টি করতে না পারে। পরিশেষে বলেন সভাপতি ও সাধারণ সম্পাদকের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধ কামনা করেন মৌগাছি ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি মোঃ আব্দুস সবুর মাষ্টার।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগের সর্বশেষ
ওপরে