২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ীকে আটক বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার...

রাজশাহী মোহনপুরে ১০০ পাউন্ডের কেক কেটে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন

  সমকালনিউজ২৪

মোঃ জুয়েল রানা,মোহনপুর,রাজশাহী ::

রাজশাহীর মোহনপুরে নানা কর্মসূচির মধ্য দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মজন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে ১০০ পাউন্ডের কেক কেটে।

দিবসটি উপলক্ষে আজ মঙ্গলবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয় এবং বঙ্গবন্ধুর জন্মদিনের কর্মসূচির উদ্বোধন করা হয়। পরে মোহনপুর উপজেলা পরিষদ চত্ত্বরে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য স্থায়ী কমিটির সদস্য খাদ্য মন্ত্রনালয়, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আয়েন উদ্দিন এমপি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড মোঃআব্দুস সালাম। মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃমফিজ উদ্দিন কবিরাজ।

মোহনপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃসানওয়ার হোসেন এর সভাপতিত্বে মোহনপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃমেহেবুব হাসান রাসেল , মহিলা ভাইস-চেয়ারম্যান সানজিদা রহমান রিক্তা, সহকারী কমিশনার (ভূমি) মোঃজাহিদ বিন কাশেম , মোহনপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মুস্তাক আহমেদ, সকল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক,যুবলীগের সভাপতি মোঃ ইকবাল, উপজেলা ছাত্র লীগের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক মুরশেদ আলম সহ সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মী প্রমূখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত কর হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগের সর্বশেষ
ওপরে