১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা পাইকগাছায় সরকারি জায়গায় পোল্ট্রি ফার্ম নির্মাণ, উপজেলা...

রাজাপুরে আ.লীগের বর্ধিত সভা বর্জন করলেন চেয়ারম্যান পদে ৭ মনোনয়ন প্রত্যাশী

 মোঃ সাইদুল ইসলাম, রাজাপুর , ঝালকাঠি । সমকালনিউজ২৪

ঝালকাঠির রাজাপুরে উপজেলা আ’লীগের দলীয় উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাছাইয়ের লক্ষে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের এমপি বিএইচ হারুনের বর্ধিত সভায় দলীয় ৭ চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশীসহ আ’লীগের একাংশ বর্জন করেছে। জানা গেছে, শনিবার সকাল ১০ টায় উপজেলা অডিটোরিয়ামে জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আ’লীগের সভাপতি ও সম্পাদকদের নিয়ে বর্ধিত সভায় আয়োজন করা হয়। তবে জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের অধিকাংশ নেতৃবৃন্দ উপস্থিত ছিলো না বলে জানা গেছে। সভায় উপজেলা আ’লীগের সভাপতি ঝালকাঠি-১ আসনের এমপি বিএইচ হারুন সভাপতিত্ব করেন। এসময় বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন আ’লীগে একাংশের নেতাকর্মীরা এ বর্ধিত সভায় বক্তব্য রাখেন।

কিস্তু সভায় বর্তমান উপজেলা চেয়ারম্যান উপজেলা আ’লীগের সহ সভাপতি অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খায়রুল আলম সরফরাজ, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সঞ্জিব বিশ্বাস ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজুসহ আ’লীগের ৭ উপজেলা চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী এবং আ’লীগের একাংশের নেতাকর্মীরা সভা বর্জন করেছেন।

শুক্তাগড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মজিবুল হক মৃধা জানান, আমি ব্যক্তিগত কাজে ব্যস্ত থাকায় বর্ধিত সভায় অংশ গ্রহণ করতে পারিনি। বড়ইয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি ইউপি চেয়ারম্যান শাহ আলম মন্টুও সভায় অংশ নেননি। উপজেলা মহিলালীগ সভাপতি মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু বলেন, জেলা আওয়ামীলীগ, আমরা রাজাপুর উপজেলার আওয়ামীলীগ, ইউনিয়ন পর্যায়েরসহ ত্যাগী ও পরীক্ষিত কোন নেতৃবৃন্দ বর্ধিত সভায় অংশ গ্রহণ করিনি। যারা একসময়ে জেপি (সাইকেল) থেকে এসে নৌকায় যোগদান করেছেন তারাই ওখানে ছিলো।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট খায়রুল আলম সরফরাজ বলেন, উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশীদের বাছাইয়ের জন্য দলীয় নেতাকর্মী ও আগ্রহী প্রার্থীদের নিয়ে ৫ দিন ধরে একাধিক বৈঠক হয়েছে কিন্তু কোন সিদ্ধান্তে পৌছাতে পারেননি এমপি মহোদয়। পরবর্তীতে রাজাপুরে এসে তিনি কোন নোটিশ ছাড়াই হঠাৎ এ মিটিং ডেকেছেন। আমরা জানতে পারলাম তিনি এক মনোনয়ন প্রত্যার্শীর পক্ষ নিয়েছেন। এ কারনে আমরা যারা মনোনয়ন প্রত্যাশী ছিলাম স্বাভাবিক কারনেই এ মিটিং এ আর যেতে পারি না।

জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মোঃ শাহ আলম জানান, আমি এবং সাধারন সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির রাজাপুরের বর্ধিত সভায় যাবার কথা থাকলেও যেতে পারিনি। ওখানে কি হয়েছে তা জানি না।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ওপরে