১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা পাইকগাছায় সরকারি জায়গায় পোল্ট্রি ফার্ম নির্মাণ, উপজেলা...

রাজাপুরে এমপি হারুনকে গণ সংবর্ধনা।

 মোঃ সাইদুল ইসলাম, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি। সমকালনিউজ২৪

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে টানা তৃতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় আলহাজ্জ বজলুল হক হারুনকে গণ সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার (২২ জানুয়ারী) বিকেলে উপজেলা চত্বরে উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত এ গণ সংবর্ধনার আয়োজন করা হয়। উপজেলা আ’লীগ এর সিনিয়র সহ-সভাপতি আলহাজ্জ মিলন মাহমুদ বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্জ বজলুল হক হারুন বলেন, আজ ছাত্রলীগ, যুবলীগ, যুব মহিলালীগ, মহিলালীগ ও আওয়ামীলীগের কারনে আজকে সারা বাংলাদেশে নৌকার বিজয়। আর এ বিজয় মানবতার বিজয়, এ বিজয় উন্নয়নের বিজয়, এ বিজয়ের মাধ্যমে সারাবিশ্বের দরবারে বাংলাদেশকে একটি সম্মানরাষ্ট্রে সমাসিল করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী তারই বিজয়। আজকে সারা বাংলাদেশ নৌকার বিজয়ে মানুষ আনন্দে আত্তহারা।

 

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, দেশকে এগিয়ে নিতে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য সবাইকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। যুবলীগ নেতা রফিকুল ইসলাম জুয়েল সিকদারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এএইচএম খায়রুল আলম সরফরাজ, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, এ্যাড. বাবু সঞ্চীব কুমার বিশ্বাস ও সিদ্দিকুর রহমান সহ প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ওপরে