২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

রাজাপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

 সাইদুল ইসলাম,রাজাপুর, সমকালনিউজ২৪

ঝালকাঠির রাজাপুর উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে বাছাইকৃত কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’র রাজাপুর শাখা।

সোমবার (১৭ জুন) বিকেলে ইসলামী ব্যাংক রাজাপুর শাখার আয়োজনে ব্যাংকের হলরুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ব্যাংকের ফার্ষ্ট এসিষ্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মোঃ নূর-ই-আলম জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষা উপকরণ বিতরন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবুল বাশার তালুকদার। ব্যাংকের প্রকল্প কর্মকর্তা জালাল উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের ম্যানেজার অপারেশন্স মোঃ হাবিব উল্লাহ ও গোলাম কিবরিয়া সহ প্রমূখ।

অনুষ্ঠানে ইসলামী ব্যাংক’র রাজাপুর শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের সন্তানদের মাঝে ২০১৮ ইংরেজী সালের প্রথম শ্রেনী থেকে নবম শ্রেনী পর্যন্ত বার্ষিক পরীক্ষায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারকারী ২৪ শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ, ছাতা ও জ্যামিতি বক্সসহ বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ওপরে