২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

রাণীনগর প্রেস ক্লাবের কার্যনির্বাহি কমিটি গঠন

 এফ এম আবু ইউসুফ রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: সমকালনিউজ২৪

নওগাঁর রাণীনগর প্রেস ক্লাবের ২০১৯-২০ইং সালের দ্বি-বার্ষিক কার্যনির্বাহি কমিটি গঠন করা হয়েছে। সভায় সর্ব সম্মতিক্রমে দৈনিক করতোয়া’র রাণীনগর প্রতিনিধি এসএম সাইফুল ইসলাম কে সভাপতি ও দৈনিক সমকাল’র রাণীনগর প্রতিনিধি ওহেদুল ইসলাম মিলন’কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

শনিবার সকাল ১০ টায় রাণীনগর প্রেস ক্লাবের সভাপতি এসএম সাইফুল ইসলাম’র সভাপতিত্বে অত্র প্রেস ক্লাব ভবনে সকল সদস্যের সম্মতিক্রমে ২০১৯-২০ইং সালের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটিতে সহ-সভাপতি কাজী আনিছুর রহমান ও মিল্টন খন্দকার, যুগ্ন সাধারণ সম্পাদক এ বাসার চঞ্চল ও মামুনুর রশিদ, কোষাধক্ষ্য হারুনুর রশিদ, দপ্তর সম্পাদক পদে আবু সাইদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু ইউসুফ, ক্রীড়া সম্পাদক সুদর্শন কর্মকারকে নির্বাচিত করা হয়।

 

এছাড়াও কার্যনির্বাহি কমিটির সদস্যরা হলেন, শহিদুল ইসলাম, শাহরুখ হোসেন আহাদ, অধ্যক্ষ হারুনুর রশিদ, সাইদুজ্জামান সাগর, সাহাজুল ইসলাম।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে