২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

রাস্তায় অবৈধ ড্রেজার পাইপ উচ্ছেদে প্রশংসায় ভাসছেন উপজেলা প্রশাসন

 কাজী নজরুল ইসলাম, চাঁদপুরঃ সমকালনিউজ২৪

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প বেড়ি বাঁধে সড়ক ও জন গণ ও পরিবহন চলাচলের রাস্তার ওপর দিয়ে নেয়া অবৈধ ড্রেজার পাইপ অপসারণ করা হয়েছে।

বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত রাস্তায় অবৈধ ড্রেজার পাইপ দিয়ে জনদুর্ভোগ সৃষ্টকারীদের বিরুদ্ধে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি )ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আল এমরান খান |অভিযানে সহায়তা করেন মতলব উত্তর থানা পুলিশ।

এসময় ছেংগারচর পৌরসভার শিকিরচর থেকে এখলাছপুর বকুলতলা এলাকায় অবৈধ ড্রেজার পাইপ অপসারণ করার ফলে পথচারীদের নির্বিঘ্নে চলাচল ও যান চলাচল স্বাভাবিক করা হয়। এতে উপস্থিত এলাকাবাসী সন্তোষ প্রকাশ করে সরকার ও উপজেলা প্রশাসনের এ ধরনের উদ্যোগ ও মোবাইল কোট পরিচালনাকারী সহকারী কমিশনার (ভূমি ) মোঃ আল ইমরান খান এর প্রতি সন্তোষ প্রকাশ করেন।

অভিযান পরিচালনা করেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল এমরান খান। অভিযানে সহায়তা করেন মতলব উত্তর থানা পুলিশ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে