১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা পাইকগাছায় সরকারি জায়গায় পোল্ট্রি ফার্ম নির্মাণ, উপজেলা...

রিফাত শরিফ হ’ত্যা মামলায় মি’ন্নিসহ ১৪ আসামীর আদালতে হাজির

 ইফতেখার শাহীন,বরগুনা, সমকালনিউজ২৪

ইফতেখার শাহীন ::  বরগুনার আলোচিত রিফাত শরীফ হ’ত্যা মামলায় বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর আদালতে মি’ন্নিসহ গ্রে’ফতারকৃত ১৪ জন আসামীকে হাজির করা হয়। যশোরের শিশু-কিশোর সংশোধন কেন্দ্রে থাকায় রাতুল সিকদারকে আদালতে হাজির করা হয়নি।

রিফাত হ’ত্যা মামলায় এ পর্যন্ত ১৫ জনকে গ্রে’ফতার করেছে পুলিশ। গ্রে’ফতারকৃত আসামীরা হচ্ছে, রিফাত ফরাজী, রিশান ফরাজী, চন্দন সরকার, রাব্বি আকন, হাসান, অলি, টিকটক হৃদয়, সাগর, কামরুল ইসলাম সাইমুন, আরিয়ান শ্রাবন, রাফিউল ইসলাম রাব্বি, তানভীর, নাজমুল হাসান, রাতুল সিকদার ও আয়শা সিদ্দিকা মি’ন্নি। মামলার এজাহারভুক্ত ৫ নম্বর আসামী মুসা বন্ড, ৭ নম্বর আসামী মোহাইমিনুল ইসলাম সিফাত, ৮ নম্বর আসামী রায়হান ও ১০ নম্বর আসামী রিফাত হাওলাদারকে এখনো পুলিশ গ্রে’প্তার করতে পারেনি। প্রধান আসামী নয়ন বন্ড গত ২ জুলাই পুলিশের সাথে ব’ন্দুকযু’দ্ধে নি’হত হয়েছে।

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাড. এম. মজিবুল হক কিসলু জানান, আজ বৃহস্পতিবার মামলার নির্ধারিত হাজিরার তারিখ ছিলো। ১৫ জন আসামীর মধ্যে ১৪ জনকে আদালতে হাজির করা হয়। এর মধ্যে কামরুল ইসলাম সাইমুন ও এরিয়ান শ্রাবনের জামিন আবেদনের মূল নথি সেশন কোর্টে থাকায় তাদের জামিন শুনানি হয়নি। সাইমুনের ২৫ আগষ্ট ও এরিয়ান শ্রাবনের ১ সেপ্টেম্বর জামিন শুনানির পরবর্তী তারিখ ধার্য হয়।

তিনি আরও জানান, ২২ আগষ্ট মামলার তদন্তকারী কর্মকর্তার চুড়ান্ত প্রতিবেদন আদালতে দাখিল করার কথা থাকলেও তিনি তা দাখিল করেননি তবে, যে কোন দিন চার্জশীট আদালতে দাখিল করা হতে পারে।

এ মামলার পরবর্তী শুনানির তারিখ ৩ সেপ্টেম্বর।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে