২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

র‌্যাবের অভিযানে মা’দক ব্যবসায়ী ও ছিনতাইকারীসহ গ্রে’ফতার ১৪

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া প্রতিনিধি ::

বগুড়ায় র‌্যাব ১২ পৃথক পৃথক অভিযানে মা’দক ব্যবসায়ী ও ছিনতাইকারীসহ গ্রে’ফতার ১৪ করা হয়েছে। বুধবার বিকাল থেকে চলা ওই অভিযানে সদরের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রে’ফতার করা হয়।

বৃহস্পতিবার বিকালে র‌্যাব ১২ অফিস সুত্রে জানা যায় বুধবার বিকাল ৫ টায় র‌্যাবের একটি টিম সদরের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল এলাকায় অভিযান চালায়। এ সময় শজিমেকের অসমাপ্ত বাইপাসের পাকা রাস্তার শেষ মাথায় একটি আমবাগান থেকে ৫০ লিটার চোলাইম’দসহ ৫ জনকে গ্রে’ফতার করা হয়।

গ্রে’ফতারকৃতরা হলো- ধুনটের গোসাইবাড়ীর মৃত হারুন-অর-রশিদের ছেলে পিয়াল সরকার (২৯), শাজাহানপুরের বেতগাড়ীর রাজু হোসেনের ছেলে রিমন হোসেন (১৯), ধাওয়াপাড়ার মৃত নাজির হোসেনের ছেলে হেলাল হোসেন (২০) ও আমজাদ হোসেনের ছেলে রেজাউল করিম (২০) এবং সূত্রাপুরের মৃত মজিবর রহমানের ছেলে আইনুল হক (৪৫)।

একই দিনে র‌্যাবের অপর একটি টিম রাত ৯ টার সময় সদরের নিশিন্দারা এলাকায় অভিযানকালে ৯ ছিনতাইকারীকে গ্রে’ফতার করে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ২ টি করে ছু’রি ও এন্টি কাটার এবং ১ টি করে প্লাস, টেস্টার, স্ক্রুড্রাইভার, রেঞ্জ ও ডাল উ’দ্ধার করা হয়।

গ্রে’ফতারকৃতরা হলো- সদরের সূত্রাপুরের মুন্তাজুর রহমানের ছেলে মাসুম রহমান (২৬) ও রাজ্জাক শেখের ছেলে তারেক শেখ (৩২), ধাওয়াপাড়ার সিরাজ মজুমদারের ছেলে সুজন মজুমদার (২৮), চেলোপাড়ার জহুরুল ইসলামের ছেলে সুমন মিয়া (২৩) ও মৃত রকিব উদ্দীনের ছেলে রাকিব হোসেন (২৮), উত্তর চেলোপাড়ার মতিয়ার রহমানের ছেলে খোকন মিয়া (২৯), সাব গ্রামের আঃ সালামের ছেলে আপেল প্রাং (২৮), সেউজগাড়ীর মৃত আজিজ মোল­ার ছেলে আনোয়ার হোসেন (৩৫) এবং কালিবালার মৃত আব্দুস সামাদের ছেলে হারেজ মন্ডল (৩০)।

বগুড়া র‌্যাব ১২ কোম্পানী কমন্ডার সহকারী পুলিশ সুপার রওশন আলী এ প্রতিবেদক-কে বলেন, গ্রে’ফতারকৃতরা দীর্ঘদীন থেকেই জেলার বিভিন্ন এলাকায় মা’দক ব্যবসা এবং ছিনতাইয়ের সাথে জড়িত ছিলো। তাদের বি’রুদ্ধে একাধিক মা’মলাও রয়েছে। আইনানুযায়ী ব্যাবস্থা নেওয়ার জন্য তাদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে