২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ডাকাতিয়া নদী থেকে বালু উত্তোলন ব্যবসায়ীকে ১ লাখ টাকা... সাপাহারে রহমতের বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় ছড়ার পানিই ভরসা পাহাড়ি জনগোষ্ঠীর বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি...

শাকিব ‌‌‘ক্ষ্যাত’! ক্ষমা চাইতেই হলো তৌসিফকে

  সমকালনিউজ২৪

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে ‘ক্ষ্যাত’ বলে সম্বোধন করায় গত কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়ায় তুমুল বিতর্ক চলছে তৌসিফ মাহবুবকে নিয়ে। নাটকের একটি চরিত্রে অভিনয় করতে গিয়ে এমন সংলাপের কারণে শাকিব ভক্তদের তোপের মুখে পড়েছেন টিভি পর্দার জনপ্রিয় এই অভিনেতা।

সম্প্রতি প্রচারিত হওয়া ‘ওহ মাই ডার্লিং’ নাটকের একটি দৃশ্যে দেখা যায়, সহশিল্পী সাফা কবির শাকিব খানের সিনেমা দেখতে চান, সেই সময় প্রেমিক তৌসিফ বিরক্ত হন। নিজের পছন্দের সিনেমা বাদ দিয়ে শাকিবের সিনেমা দেখতে চাওয়ায় শাকিব খানকে ‘ক্ষ্যাত’ বলে আখ্যায়িত করেন তৌসিফ।

নাটকটি প্রচার হওয়ার পর পরই বিতর্কের মুখে পড়েন এই অভিনেতা। অবশেষে বিষয়টি নিয়ে গণমাধ্যমে মুখ খুলেছেন তিনি।

তৌসিফ বলেন, ‘আমি শাকিব ভাইয়ের একজন বড় ভক্ত। তিনি আমাদের ইন্ডাস্ট্রির সুপারস্টার। আমি ছোট্ট একজন শিল্পী। একজন শিল্পী হয়ে আমি কখনও অন্য শিল্পীকে এমন কথা বলতে পারি না। যদি পাক বাহিনীর চরিত্র করতে গিয়ে বাংলাদেশকে নিয়ে অপমানসূচক ডায়লগ দিতে হয়, তার মানে তো এই না যে আমি বাংলাদেশকে দেখতে পারি না!’

ভক্ত ও শাকিব খানের কাছে দুঃখ প্রকাশ করে তৌসিফ বলেন, ‘আমার ওই সংলাপের কারণে শাকিব-ভক্তরা বা শাকিব ভাই যদি মনে আঘাত পেয়ে থাকেন, আমি দুঃখিত।

ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রচারিত হওয়া ‘ওহ মাই ডার্লিং’ নাটকটি লিখেছেন মুনতাহা বৃত্তা এবং পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু। তৌসিফ-সাফা কবির ছাড়াও এতে অভিনয় করেছিলেন ফরহাদ বাবু, শাহাবাজ সানি, জুয়েল, সোহাগ প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে