১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
খাবারের সন্ধানে সুন্দরবনের ২ হরিণ পাথরঘাটায় দুর্গাপুরে মুজিবনগর দিবস পালিত দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা

শার্শার আমড়াখালী খাল থেকে যুবকের লাশ উদ্ধার

 রাসেল ইসলাম,বেনাপোল সমকালনিউজ২৪

বেনাপোল – শার্শার সীমারেখা আমড়াখালী নামক স্থান থেকে সালাম (৩২) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।মৃত সালাম বেনাপোল পাঠবাড়ি গ্রামের জাফর আলীর ছেলে। রবিবার সকাল ৯ টার সময় শার্শা থানার পুলিশ লাশটি উদ্ধার করে।

স্থানীয়রা জানায় সকালে লাশটি আমড়াখালী বিজিবি চেকপোষ্টের দক্ষিনপাশে রেল ব্রিজের নীচে খালের ভিতর পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। এরপর বেনাপোল ও শার্শা থানার পুলিশ এসে দেখে লাশটি শার্শা থানার অংশে পড়ে আছে। তখন শার্শা থানার পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

শার্শা থানার এসআই মোয়াজ্জেম হোসেন আমাদের বেনাপোল প্রতিনিধি রাসেল ইসলামকে বলেন, লাশের গায়ে ও কোন আঘাতের চিহৃ নেই। লাশটি আপাতত থানায় নিয়ে পরে মর্গে পাঠিয়ে জানা যাবে কিভাবে সে মারা গেল। এছাড়া তদন্ত করে লাশটির বিস্তারিত জানা যাবে।

স্থানীয়রা জানায় যখন লাশটির গায়ে কোন আঘাতের চিহৃ নেই তখন ধারনা করা হচ্ছে ওই যুবককে পানিতে চুবিয়ে শ্বাসরোধ করে মারা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের আলোচিত
ওপরে