২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

শার্শার হাড়ি খালি আমবাগানের ভেতর থেকে অ’জ্ঞাত বৃদ্ধের লা’শ উ’দ্ধার

  সমকালনিউজ২৪

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল :: যশোরের শার্শায় হাড়ি খালি আমবাগানের ভেতর থেকে অ’জ্ঞাত এক বৃদ্ধের লা’শ উ’দ্ধার করেছে পুলিশ। সোমবার(২৩/০৯/১৯ইং) তারিখ সকালে শার্শার বাগআচড়া পুলিশ লা’শটি উ’দ্ধার করে।

শার্শার বাগআঁচড়া কেন্দ্রের ইনচার্জ(তদন্ত) শুকদেব রায় বলেন,নাভারন সাতক্ষীরা মহাসড়কের হাড়িখালি মোড়ের পশ্চিমপাশের আমবাগানের ভেতর থেকে লা’শটি উ’দ্ধার করা হয়েছে।

স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে লা’শটি উ’দ্ধার করা হয়েছে। তার শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে লা’শের পাশে একটি বোতল পাওয়া গেছে। সে আ’ত্মহ’ত্যা করেছে না তাকে শ্বাসরোধ করে হ’ত্যা করা হয়েছে পুলিশ সেটা নিশ্চিত করতে পারেনি। এ সংবাদ লেখা পর্যন্ত স্থানীয়রা অ’জ্ঞাত বৃদ্ধের পরিচয় নিশ্চিত করতে পারেনি।

লা’শটি ময়নাত’দন্তের জন্য যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাত’দন্ত ছাড়া কিছু বলা যাবে না। সে কিভাবে মারা গেছে। বিষয়টি ত’দন্ত করে দেখা হচ্ছে বলে তিনি জানান।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের আলোচিত
ওপরে