২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ডাকাতিয়া নদী থেকে বালু উত্তোলন ব্যবসায়ীকে ১ লাখ টাকা... সাপাহারে রহমতের বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় ছড়ার পানিই ভরসা পাহাড়ি জনগোষ্ঠীর বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি...

শার্শায় অসহায় ও গৃহহীন ৬ পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর

 মো. রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

ঈদ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের অংশ হিসেবে যশোরের শার্শায় অসহায় ও গৃহহীন ৬ পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে।

সোমবার বেলা ১১ টার সময় উপজেলা পরিষদ অডিটোরিয়াম সভাকক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজনের মধ্যে দিয়ে ৬ জন সুবিধা ভোগী পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর করা হয়। সারা দেশের ন্যায় এক যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই অনুষ্ঠানের উদ্বোধন করে শুভ সুচনা করেন।

জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৮৫ যশোর-১ শার্শা আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) রাসনা শারমিন মিথি, শার্শা থানার অফিসার ইনচার্জ মো. মামুন খান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস সহ স্থানীয় বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের আলোচিত
ওপরে