২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

শাহজাদপুরে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  সমকালনিউজ২৪

মাসুদ মোশাররফ, শাহজাদপুর প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের শাহজাদপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। সকালে দলীয় কার্যালয়ে পতাকা উত্তলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে বর্ণাঢ্য র‌্যালী, কেক কর্তন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুফ হোসেন সুনামের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ রাসেলের সঞ্চালনায় এ আলোচনা সভায় উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা, উপজেলা আওয়মীলীগের সাংগঠনিক সম্পাদক মুস্তাক আহমেদ, পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম সাহু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবে ওয়াহিদ শেখ কাজল, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সামিউল ইসলাম সায়েম সহ আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিরাজগঞ্জ বিভাগের সর্বশেষ
ওপরে